HeadLogo

চলন্ত রাজধানী এক্সপ্রেস থেকে পরে ধর্মনগরে আহত এক জওয়ান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১২ অক্টোবর ২০২০ 
সোমবার

ধর্মনগর প্রতিনিধিঃ চলন্ত ট্রেন থেকে পরে গুরুত্বর আহত এক ব্যাক্তি। ঘটনা শুক্রবার দুপুরে ধর্মনগর রেল স্টেশনে। বর্তমানে আহত ব্যাক্তি ধর্মনগর হাসপাতালে চিকিৎসারত। জানাগেছে শুক্রবার দুপুর ১১টা নাগাদ রাজধানী এক্সপ্রেস এসে দাঁড়ায় ধর্মনগর রেল স্টেশনের এক নম্বর প্লেট ফর্মে। রাজধানী এক্সপ্রেসের তার নির্ধারিত সময় মোতাবেক দাড়িয়ে ট্রেনটি আগরতলার উদ্দেশ্যে রওনা হতেই এক ব্যাক্তি তার লাগেজ সহ চলন্ত ট্রেন থেকে প্লেটফর্মে নামার জন্য ঝাঁপ দেন। 


এতে সে শরীরের নিয়ন্ত্রণ হারিয়ে প্লেটফর্মের মধ্যে পরে গিয়ে মাথায় গুরুত্বর আঘাত পান। আঘাতে তার মাথা ফেটে রক্ত বেরুতে থাকে। সঙ্গে সঙ্গে গোটা ধর্মনগর রেল স্টেশন চত্বরে প্রত্যক্ষদর্শিদের চিৎকার শুরু হলে রাজধানী এক্সপ্রেস খানেকের জন্য আবার প্লেট ফর্মেই দাড়িয়ে পরে। ছুটে আসেন রেলওয়ে নিরাপত্তা রক্ষী জিআরপুলিশের কর্মীরা। 


খবর দেওয়া হয় ধর্মনগর ফায়ার সার্ভিসকে। ফায়ার সার্ভিস এসে আহত ব্যাক্তিকে ধর্মনগর হাসপাতালে নিয়ে যান।  ঐ ব্যাক্তি মিজোরামের একটি আসাম রাইফেলস ক্যাম্পের সুবেদার। সে ধর্মনগর স্টেশনে নেমে সড়ক পথে দামছড়া হয়ে মিজোরামে যাওয়ার কথা ছিল। কিন্তু সে ট্রেনের মধ্যে ঘুমিয়ে থাকায় সময় মত ধর্মনগর স্টেশনে নামতে পারেনি। 


কিন্তু ট্রেন ছাড়ার মুহুর্তে কোন এক সহযাত্রী তাকে ডাকে ঘুম থেকে উঠে লাগেজ নিয়ে ট্রেন থেকে নামতে নামতে ট্রেন ছেড়ে দেয়। সে তখন চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা করলে এই দুর্ঘটনা ঘটে। তবে প্রত্যক্ষ দর্শিরা জানিয়েছেন আহত ব্যাক্তি কিছুটা নেশাগ্রস্থ ছিল।

কোন মন্তব্য নেই