HeadLogo

উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেন এর নেতৃত্বে কৃষি আইনের সমর্থনে ধর্মনগরে বিজেপির সাড়া জাগানো মিছিল - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৮ অক্টোবর ২০২০ 
বৃহস্পতিবার 

ধর্মনগর প্রতিনিধিঃ সম্প্রতি কেন্দ্রীয় সরকার গৃহীত কৃষি আইনের বিরোধীতা করে গোটা দেশেই বিরোধীদের লাগাতার আন্দোলন কর্মসূচি চলছে। বিলের বিরোধীতায় পিছিয়ে নেই রাজ্যেই বিরোধী দল গুলো। তাই এবার বিরোধীদের চ্যালেঞ্জ জানিয়ে কৃষি বিলের সমর্থনে বুধবার  ধর্মনগর বিধানসভা এলাকার  বিজেপির কর্মী সমর্থকেরা এক বিশাল অভিনন্দন রেলী ও সভা করলো। এই সমর্থনে আয়োজিত অভিনন্দন রেলীর নেতৃত্বে ছিলেন রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ তথা ধর্মনগরের বিধায়ক বিশ্ববন্ধু সেন। উনার নেতৃত্বে বুধবার গোটা ধর্মনগর বিধানসভা এলাকার প্রায় দুই সহস্রাধিক বিজেপি সমর্থক রাস্তায় নামেন।


মিছিলটি বুধবার সকালে ধর্মনগর বিবেকানন্দ ভবনের সম্মুখে জমায়েত হয়ে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে কালী দিঘির উত্তর পাড়ে একটি সভায় মিলিত হয়। এই সভায় আলোচনায় অংশ নেন উত্তর জেলার যুব মোর্চার সভাপতি জয়জিৎ শর্মা ধর্মনগর মন্ডলের সভাপতি শ্যামল নাথ ও বিধায়ক বিশ্ববন্ধু সেন। বিগত ২৫ সেপ্টেম্বর ধর্মনগরে বামেরা এই কৃষি বিলের বিরোধীতা করে মিছিল নিয়ে রাস্তায় নেমেছিলো। 


তাই ঐ মিছিলকে চ্যালেঞ্জ জানিয়ে আজকের মিছিলকে মহামিছিলের রূপ দিতে বিশ্ব বন্ধু সেন ও জয়জিৎ শর্মা বেশ কিছু দিন যাবত ধর্মনগর বিধানসভা কেন্দ্রের বিজেপি কর্মী সমর্থকদের উদ্বুদ্ধ করতে  বুথে বুথে সভা করে চলেছিলেন। তারই সফল রূপ দেখা গেল বুধবারের মিছিলে।এই মিছিল থেকে বিশ্ব বন্ধু সেন জানান। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কৃষকদের স্বার্থে যে কৃষি বিল আইনে পরিণত করেছেন ঐ বিলকে শুধুমাত্র বিরোধীতা করার জন্যই বিরোধীরা কৃষকদের বিভ্রান্ত করে বিরোধীতা করছেন। 


কিন্তু প্রধান মন্ত্রীর এই যুগান্তকারী সিদ্ধান্তের জন্য ধর্মনগর বিধানসভা কেন্দ্রের বিজেপি কর্মী সমর্থকদের উদ্যোগে প্রধান মন্ত্রীকে অভিনন্দন জানাতেই এই রেলী। তবে বুধবারের এই রেলী বিজেপির সর্ব বৃহত সাড়াজাগানো রেলী ছিল। পাশাপাশি  সামনে এডিসি নির্বাচন ও পুর ভোট আসছে। কর্মীরা এই অভিনন্দন রেলীর মধ্য দিয়ে আরো সক্রিয় হয়ে উঠবে বলে রাজনৈতিক অভিজ্ঞমহলের অভিমত।

কোন মন্তব্য নেই