HeadLogo

কৃষি বিলের সমর্থনে উত্তর জেলায় কিষান মোর্চার অভিনন্দন রেলী ও সভা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৮ অক্টোবর ২০২০ 
বৃহস্পতিবার 

ধর্মনগর প্রতিনিধিঃ কৃষি বিলের সমর্থন জানিয়ে উত্তর জেলার যুবরাজনগর ব্লকের অধীন আনন্দবাজার এলাকায়  কিষান মোর্চার মিছিল ও সভা হয়ে গেলো বুধবার।মূলত বর্তমানে  গোটা দেশের সাথে সাথে রাজ্যেও কেন্দ্রীয় সরকার গৃহীত কৃষি আইন সংশোধনী বিল প্রত্যাহারের দাবিতে বিরোধীদের আন্দোলনে রাজ্য রাজনীতি এখন তুঙ্গে।একদিকে যেমন বিরোধী দলগুলো কৃষি বিলের প্রতিবাদ জানিয়ে বিভিন্ন কর্মসূচী সংঘটিত করছে, ঠিক অপরদিকে শাসক দল বিজেপি এই বিলের সমর্থনে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। 


তারই অঙ্গ হিসাবে বুধবার সমস্ত রাজ্যের সাথে সাথে ধর্মনগর মহকুমার যুবরাজনগর ব্লকের অধীন আনন্দবাজারে কেন্দ্রীয় কৃষি বিলের সমর্থনে বিজেপির কৃষক সংগঠন কিষান মোর্চার উওর জেলা কমিটির উদ্যোগে আনন্দ বাজার  এলাকায় একটি সুবিশাল মিছিল হল। পরবর্তীতে আনন্দবাজারের বাজারসেডে কিষান মোর্চার রাজ্য ও কেন্দ্রীয় কমিটির নেতৃত্বদের উপস্থিতিতে কৃষি বিলের সমর্থন জানিয়ে এক অভিনন্দন মূলক সভা অনুষ্ঠিত হয়। 


উক্ত সভায় উপস্থিত ছিলেন কিষান মোর্চার রাজ্য সভাপতি জহর সাহা, কেন্দ্রীয় কমিটির সদস্য তথা রাজ্য কিষান মোর্চার প্রভারী অর্ণব চ্যাটার্জী এবং উত্তর ত্রিপুরা জেলা বিজেপির সভানেত্রী মলিনা দেবনাথ।সভা থেকে রাজ্য কিষান মোর্চার সভাপতি জহর সাহা জানান বর্তমানে সারা দেশেই কিছু কৃষকরা বিভ্রান্ত হয়ে না জেনেই এই কৃষি আইনের বিরোধীতা করছেন।তাই বিরোধী দল গুলোকে তিনি অনুরোধ করে বলেন।আগে বিলটিকে ভালো করে পড়তে। 


এই বিলে কৃষকের উৎপাদিত ফসলের দাম সুরক্ষিত থাকবে। পাশাপাশি উৎপাদিত ফসল ত্রিপুরা সহ দেশের অন্যত্র তথা বিদেশেও বাজারজাত করা যাবে।দেশের ভেতরে  বিনা শুল্কেই বাজারজাত করা যাবে। তাই এখন যারা এই বিল বিরোধীতা করছেন কিছু দিন পরে কৃষকরা তাদের বিরোধিতা করবেন বলে জানান কিষান মোর্চার রাজ্য সভাপতি জহর সাহা।

কোন মন্তব্য নেই