HeadLogo

২ বাইকের মুখোমুখি সংঘর্ষে অকালে প্রাণ হারাল দুই তরতাজা যুবক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৫ অক্টোবর ২০২০ 
সোমবার 

ধর্মনগর প্রতিনিধিঃ ভয়াবহ বাইক দুর্ঘটনায় মৃত্যু হলো দুই তরতাজা যুবকের। ঘটনাটি ঘটে রবিবার সন্ধ্যায় ধর্মনগরের তিলথৈ-বটরশি রোডের জোড় কালভাট এলাকায়। ঘটনার বিবরণে জানা যায় ধর্মনগর আলগাপুরের বাসিন্দা দুই বন্ধু বিজয় পাল (২৬) ও বিষ্ণু দাস (২৭) রবিবার সন্ধ্যায় পানিসাগর থেকে ফুটবল খেলা দেখে বাইকে চড়ে ধর্মনগর ফিরছিলেন। অপর দিকে ধর্মনগর রাজবাড়ীর বাসিন্দা রাজ সিংহ(৪০) ধর্মনগর থেকে পানিসাগরের অভিমুখে দ্রুত গতিতে বাইক নিয়ে যাচ্ছিলেন। দুটি বাইক আনুমানিক সন্ধ্যা ৫.৩০ মিনিট নাগাদ তিলথৈ-বটরশি রোডের জোড় কালভাট এলাকায় আসতেই মুখোমুখি সংঘর্ষ ঘটে।


দুটি বাইক দ্রুত গতিতে থাকায় মুখোমুখি সংঘর্ষের সাথে সাথেই বাইকে থাকা সকলেই রাস্তার উপর ছিটকে পরে। উভয়ের মাথায় ও মুখে সজোরে আঘাত লাগায় রক্তক্ষরণ শুরুহয়। সঙ্গে সঙ্গে প্রত্যক্ষ দর্শিরা ফায়ার সার্ভিসে খবর দিলে। ফায়ার সার্ভিস এসে রক্তাক্ত অবস্থায় তাদের ধর্মনগর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান হাসপাতালে আসার পথেই বিজয় পালের মৃত্যু হয় এবং রাজ সিংহ হাসপাতালে আসার খানিক পরেই মৃত্যুর কোলে ঢলে পরে। 


বিজয় পালের বাইকে থাকা বিষ্ণু দাসের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে আগরতলায় রেফার করা হয়। বিজয় পাল খুব দক্ষ ক্রিকেট খেলোয়াড় ছিলেন। তার দুর্ঘটনার খবর শুনে ধর্মনগর হাসপাতালে তার মা ছুটে এসে তার মৃত্যুর খবর পেয়ে তিনিও জ্ঞান হারিয়ে শারীরিক অসুস্থ হয়ে পরেন। বর্তমানে উনার ধর্মনগর হাসপাতালে চিকিৎসা চলছে। 


এদিকে ধর্মনগর রাজবাড়ীর বাসিন্দা রাজ সিংহের মৃত্যুতে তার সংসারে চরম হতাশা নেমে এসেছে। কেননা এক মাত্র সেই সংসারের উপার্জনকারী একমাত্র ব্যাক্তি ছিল। তার অকাল মৃত্যুতে তার স্ত্রী ও পুত্র আজ অসহায়।এই দুই তরতাজা যুবকের মৃত্যুতে গোটা ধর্মনগরে শোকের ছায়া নেমে আসে। পাশাপাশি রবি বার বিকেল থেকে রাত পর্যন্ত এই তিলথৈ-বটরশি রোডে পরপর তিনটি সড়ক দুর্ঘটনা ঘটে। ফলে রবিবার সন্ধ্যায় গোটা ধর্মনগরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।


কোন মন্তব্য নেই