HeadLogo

উত্তর জেলায় শিক্ষা দপ্তরের শিক্ষকদের মধ্যে ল্যাপটপ বিতরণ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৫ অক্টোবর ২০২০ 
সোমবার 

ধর্মনগর প্রতিনিধিঃ ধর্মনগর বীর বিক্রম ইনস্টিটিউশনের হলঘরে রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেনের উপস্থিতিতে জেলার শিক্ষকদের ল্যাপটপ বিতরণ করা হলো শনিবার। মূলত দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডিজিটাল ভারতের অঙ্গ হিসেবে রাজ্য সরকার শিক্ষা দপ্তরের সিআরসি,বিআরসি ও আইএস ও ডিস্ট্রিক্ট এডুকেশন অফিসারদের ল্যাপটপ প্রদান করার সিদ্ধান্ত নিয়েছিল। সেই মোতাবেক গোটা রাজ্যের মোট ৪০০ জনকে এই ল্যাপটপ প্রদান করা হবে।


তাই শনিবার ধর্মনগর বীর বিক্রম ইন্সটিটিউশনের হল ঘরে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে ল্যাপটপ গুলো উত্তর ত্রিপুরা জেলার মোট ৩৯ জন শিক্ষকের হাতে তুলে দেওয়া হলো। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য বিধানসভার মাননীয় উপাধ্যক্ষ তথা ধর্মনগরের বিধায়ক বিশ্ববন্ধু সেন, উপস্থিত ছিলেন উত্তর ত্রিপুরা জেলা শিক্ষা অধিকর্তা রিপন চক্রবর্তী সহ অন্যান্যরা। 


সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে ত্রিপুরা বিধানসভার উপাধ্যক্ষ তথা ধর্মনগরের বিধায়ক বিশ্ববন্ধু সেন জানালেন রাজ্য সরকার প্রধান মন্ত্রীর ডিজিটাল ইন্ডিয়ার আহ্বানকে শাকার করে তুলতেই এই শুভ উদ্যোগ নিয়েছে।


শিক্ষা দপ্তরের দায়িত্ব প্রাপ্ত সিআরসি,বিআরসি ও আইএস ও ডিস্ট্রিক্ট এডুকেশন অফিসারদের ল্যাপটপ প্রদান করায় তারা উন্নত শিক্ষার স্বার্থে দ্রুত গতিতে দপ্তরের বিভিন্ন কাজ করতে পারবে। রাজ্য সরকারের এই উদ্যোগকে সাধুবাদ জানান তিনি।

কোন মন্তব্য নেই