HeadLogo

ধর্মনগর কালী দিঘির পারে ব্রাউন সুগার সহ যুবক পুলিশের জালে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩০ সেপ্টেম্বর ২০২০
বুধবার 

ধর্মনগর প্রতিনিধিঃ রাজ্যের একটা অংশের যুবকরা যেমন নেশায় আসক্ত হয়ে উঠছে। ঠিক তেমনি একটা অংশ অবৈধ নেশার কারবারে লিপ্ত হয়ে পরেছে। যা রাজ্যের জন্য একটা চিন্তার বিষয় বটে। যেমন সোমবার ধর্মনগর কালী দিঘির পারে একটি গাড়িতে ব্রাউন সুগার সহ এক যুবককে আটক করে ধর্মনগর থানার পুলিশ। নেশা কারবারি যুবকের বয়স সবে মাত্র কুড়ি। বাড়ি ধর্মনগরের সাকাই বাড়িতে। নাম মহিম উদ্দিন জানা গেছে সে দীর্ঘ দিন ধরেই নেশার কারবারের সাথে জড়িত। তার সাথে এই অবৈধ কারবারে আরো কিছু যুবক রয়েছে।



পুলিশ তাদের ধরতে বহুদিন যাবৎ জাল পেতেছিল। অবশেষে সোমবার ধর্মনগর থানার গোয়েন্দা পুলিশ কারবারি মহিম উদ্দিনকে বিকেল চারটা নাগাদ টি আর ০৫ এ ০৬৩৬ নম্বরের ওয়াগনার গাড়ি সহ ধর্মনগর কালী দিঘির পারে আটক করে। সঙ্গে সঙ্গে উত্তরের পুলিশ সুপার সহ ধর্মনগর থানার পুলিশ ঘটনাস্থলে আসেন। 


তার গাড়িতে তল্লাশি করে প্রায় ৭৫ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করা হয়। যার বাজার মূল্য হবে আনুমানিক প্রায় ৫ লক্ষাধিক টাকা। পুলিশ সুপার জানিয়েছেন খুব শীঘ্রই তার সাথীদের কেও পুলিশ জালে তুলবে।


ইতি মধ্যে ধর্মনগর থানা মহিম উদ্দিনের নামে এনডিপিএস আইনে মামলা গ্রহন করে যাবতীয় কার্যকলাপ শুরু করেছে। মঙ্গলবার তাকে আদালতে প্রেরণ করা হবে।


কোন মন্তব্য নেই