Ad Code

Responsive Advertisement

নিশিকুটুম্বের হানায় আতঙ্কের সৃষ্টি হয়েছে এলাকাবাসীর মনে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৮ অক্টোবর ২০২০ 
বৃহস্পতিবার 

পানিসাগর প্রতিনিধিঃ বর্তমানে করোনা ভাইরাসের মহামারীতে বিভিন্ন এলাকায় নিশিকুটুম্ব দের আগমনে নিঃস্ব হয়ে যাচ্ছেন গৃহস্বামী থেকে শুরু করে বাজার হাট এর দোকান মালিকরা। প্রতি রাতেই কোন না কোন গ্রামে চুরির ঘটনা ঘটে চলছে উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর মহকুমার বিভিন্ন অঞ্চলে। জানা যায় জলাবাসা মটর স্টেন্ড এর ইলেকট্রনিক, টিভি, মোবাইল রিপেয়ারিং ব্যবসায়ী সতেন্দ্র দেব নাথ এর  দোকানে নিশীকুটুম্ভ হানা দিয়ে প্রচুর পরিমাণের মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে যায়। 



ঘটনার বিবরণে জানা যায় যে গত মঙ্গলবার রাত দোকান মালিক সতেন্দ্র দেব নাথ প্রতিদিনের মতোই দোকান বন্ধ করে নিজ বাড়িতে চলে যান। পরের দিন সকাল বেলা পাশের দোকানের বাইসাইকেল রিপেয়ারিং মালিক প্রথমে দোকান খুলে দেখতে পান যে উনার দোকানের পেছনের ঢেউ টিনের বেড়া কাটা অবস্থায় আছে। তাতে দোকানে চুরি হয়েছে বলে মনে হয়। 


কিন্তু  নিজের দোকানে সব ঠিক ঠাক আছে দেখে , পাশের  সতেন্দ্র দেব নাথ এর দোকানের দিকে দৃষ্টি দিলে দেখা যায় যে  উনার দোকানেরও ঢেউ টিনের বেড়া  বেশ জায়গা কেটে  দোকানে ডোকার রাস্তা করে নিয়েছে এবং কিছু জিনিস পত্র বাইড়ে  পরে আছে। তা দেখে দোকান মালিক সতেন্দ্র দেব নাথ কে খবর দিলে, তিনি  সকাল সারে সাতটায় দোকানে এসে পানিসাগর থানায় চুরির ঘটনা জানলে থানার ভারপ্রাপ্ত কর্মীরা দুই ঘন্টা পর ঘটনা স্থলে আসায় দোকান মালিক সতেন্দ্র দেব নাথ  ক্ষোভ প্রকাশ করেন। 


পানিসাগর থানায় গাড়ি সমস্যা থাকায় ঘটনা স্থলে আসতে বিলম্ব হয়েছে বলে,কর্তব্যরত ইনভেস্টিগেশন মেডাম জানান। এদিকে এলাকায় খবর নিয়ে জানা যায় যে,গত কয়েক রাতে জলাবাসা পারর্শবতী এলাকায় পর পর কয়েকটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। কিন্তু  ধরপাকড়ের কোন খবর না থাকায়,  গোটা এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu