HeadLogo

বাগবাসা মন্ডলের গ্রামে গ্রামে ভারতীয় জনতা পার্টির উদ্যোগে চলছে লাভার্থি সম্মেলন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১২ অক্টোবর ২০২০ 
সোমবার

ধর্মনগর প্রতিনিধিঃ কেন্দ্রীয় সরকার  ও রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পে  গ্রামের যে  সকল জনগণ সুযোগ  পেয়েছেন তাদের নিয়ে সারা ত্রিপুরা রাজ্যের প্রত্যেক গ্রামে গ্রামে ভারতীয় জনতা পার্টির উদ্যোগে চলছে লাভার্থি সম্মেলন।তারই অঙ্গ হিসাবে রবিবার ধর্মনগর মহকুমার বাগবাসা মন্ডলের দক্ষিন হুরুয়া গ্রামে হলো লাভার্থী সম্মেলন। 


এই সম্মেলনে বাগবাসা মন্ডলের অন্তর্গত দক্ষিণ হুরুয়া গ্রামের সরকারী সুযোগ সুবিধাভোগী অর্থাৎ বেনিফিশিয়ারি গণ  উপস্থিত হন।সম্মেলনে উপস্থিত ছিলেন বাগবাসা মণ্ডলের ওবিসি মোর্চার প্রদেশ সম্পাদক প্রদীপ কুমার নাথ, বিজেপি উত্তর জেলা সভানেত্রী মলিনা দেবনাথ কালাছড়া ব্লকের চেয়ারপারসন টিংকু শর্মা সহ ভারতীয় জনতা পার্টির কর্মকর্তা গন। 


সম্মেলনে উপস্থিত নেতৃত্বরা কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের কথা তুলে ধরেন। তারা বলেন দেশের সরকার গ্রামের উন্নয়নে প্রতিনিয়ত সকল অংশের জনগনের কথা মাথায় রেখে বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের ঘোষণা করছেন। 


প্রকল্পের বিভিন্ন সুযোগ সুবিধা গুলো সঠিক মূল্যায়নের মাধ্যমে এই গ্রামের জনগন দের মধ্যে বন্টন করা হচ্ছে। এর সাথে সাথে বক্তারা লাভার্থি সম্মেলনের তাৎপর্যও ব্যাখ্যা করেন।

কোন মন্তব্য নেই