HeadLogo

৫ কোটি ৮৩ লক্ষ্য টাকা ব্যয়ে তৈরি হচ্ছে চিকিৎসক দের জন্য কোয়ার্টার কমপ্লেক্স - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৯ সেপ্টেম্বর ২০২০
বুধবার 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ রাজ্যের করোনা অতিমারীর  গ্রাফ ঊর্ধ্বগামী হলেও উন্নয়নের কাজ থেমে নেই। একধারে চলছে উন্নয়নের কাজ কর্ম,মানুষের মতামতকে প্রাধান্য দিয়ে এই উন্নয়নের অঙ্গ হিসেবে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের চিকিৎসক সহ স্বাস্থ্যকর্মীদের কোয়ার্টার কমপ্লেক্স নির্মাণের কাজ শুরু হয়েছিল আজ থেকে প্রায় বছর খানেক পূর্বে। 


এই কাজের দায়িত্ব দেওয়া হয়েছিল স্থানীয় পূর্ত দপ্তরকে। এর জন্য বরাদ্দকৃত অর্থের পরিমাণ প্রায় ৫ কোটি ৮৩ লক্ষ্য টাকা।নির্মাণ কাজ ও প্রায় শেষের পথে।বর্তমানে বিশাল এই কোয়ার্টার কমপ্লেক্সের ঝাড়াই মাড়াই এর কাজ চলছে। 


নির্মাণ কাজের দায়িত্বে থাকা ম্যানেজার জানান, আগামী দু-তিন মাসের মধ্যে সম্পন্ন হয়ে যাবে সমস্ত কাজ কর্ম। এরপরই কোয়ার্টার কমপ্লেক্সটি হস্তান্তর করা হবে। ম্যানেজার ঈশ্বর দেবনাথ বলেন কোভিড পরিস্থিতি লকডাউনের কারণে কয়েক দিন নির্মাণকাজ বন্ধ ছিল।


এই লকডাউনের সুযোগকে কাজে লাগিয়ে নির্মাণ কাজে ব্যবহৃত কিছু সামগ্রী চুরি করে নিয়ে গিয়েছিল নিশি কুটুম্বের  দল। তবে ২৪ টি পরিবারের জন্য নতুন কোয়ার্টার কমপ্লেক্সের নির্মাণের কাজ প্রায় শেষ পর্যায়ে, বলে জানান কাজের দায়িত্বে থাকা ম্যানেজার ঈশ্বর বাবু।



কোন মন্তব্য নেই