HeadLogo

গ্রামের কৃষকদের আত্মনির্ভর করে তুলতে উত্তর জেলায় সরকারী বৈঠক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৩ সেপ্টেম্বর ২০২০
বৃহস্পতিবার 

ধর্মনগর প্রতিনিধিঃ বর্তমান দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আত্মনির্ভর ভারতের ডাক দিয়েছেন। ফলে প্রধানমন্ত্রীর আহ্বানকে সার্থক করে তুলতে রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের আত্মনির্ভর ত্রিপুরার অঙ্গ হিসেবে রাজ্যে শুরু হয়েছে গ্রামের কৃষকদের আর্থিক ভাবে স্বাবলম্বী করে তুলতে নানান প্রকল্পের কাজ। প্রতিটি  প্রকল্প সফল করে তুলতে চাই সরকারী অর্থ। 


তাই বুধবার ধর্মনগর স্থিত উত্তর ত্রিপুরা জেলা পরিষদের কনফারেন্স হলে  জেলার ফাইনান্স স্ট্যান্ডিং কমিটির সদস্যদের নিয়ে  আলোচনা সভা হয়ে গেল। এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন উত্তর ত্রিপুরা জেলার জেলা পরিষদের সভাধিপতি ভবতোষ দাস। সঙ্গে উপস্থিত ছিলেন জেলার অন্যান্য জেলাপরিষদের সদস্যরা। 


সাথে ছিলেন ব্লকের বিডিও থেকে শুরু করে বিভিন্ন দপ্তরের আধিকারিক গন। জেলা পরিষদের সভাধিপতি ভবতোষ দাস সভার তাৎপর্য ব্যাখ্যা করতে গিয়ে বলেন  গ্রামের কৃষকদের কৃষিতে ও পশুপালনে আত্মনির্ভর করে তুলতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঘোষিত আত্মনির্ভর ভারতের অন্তর্গত বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে বুধবারের এই সভা। 


তিনি আরো বলেন গ্রামের গরিব অংশের জনগনের পাশে দাঁড়াতে আজকের সভায় বেশকিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আগামী দিন গ্রামের সকল জনগনকে আত্মনির্ভর করার মাধ্যমে আত্মনির্ভর ভারত গড়ার লক্ষ্যে কাজ করবে উত্তর ত্রিপুরা জেলা পরিষদ।



কোন মন্তব্য নেই