HeadLogo

রাবার বাগান থেকে যুবকের রক্তাক্ত মৃত দেহ উদ্ধার ধর্মনগরে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৬ আগষ্ট ২০২০
বুধবার  

ধর্মনগর প্রতিনিধিঃ মঙ্গলবার সাতসকালে ধর্মনগর দেওয়ানপাশা গ্রাম পঞ্চায়েতের  হাফলং রাবার বাগানে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হলো। এই ঘটনায়  গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত যুবকের নাম মিজু তাঁতি(৩৩)। মৃতের  পরিবারের লোকজন জানিয়েছেন বাড়ির পাশের রাবার বাগানে সোমবার পুজো ছিল। সন্ধ্যায়  মিজু তাঁতি  পুজোর কীর্তনে যোগদান করতে বাড়ি থেকে বেরিয়ে আসে। কিন্তু অনেক রাত ঘনিয়ে এলেও সে বাড়িতে ফেরেনি। 


রাতে একসময় তার পরিবারের লোকেরা তাকে সেই বাগান চত্বরে খুঁজতে যায়। তারপরও তার হদিস মেলেনি।  অবশেষে মঙ্গলবার সকাল হতেই তার মা সহ অন্যান্যরা তাকে পুনরায় বাগানে খোঁজ করতে এলে।বাগানের একটি গাছের নিচে তার রক্তাক্ত মৃতদেহ দেখতে পায়। সঙ্গে সঙ্গে ধর্মনগর থানায় খবর দেওয়া হয়। ধর্মনগরের মহকুমা পুলিশ আধিকারিক সহ থানার পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। 


খবর দেওয়া হয় ডগ স্কোয়াড ও ফরেনসিক টিমকে। ফরেনসিক টিম এসে কাজে নামলেও  ডগ স্কোয়াডের সক্রিয়তা খুব একটা নজরে আসেনি। এদিকে মৃতের ভাই জানায় বড় ভাই মিজু তাঁতির তিনটি সন্তান রয়েছে। তথাপি সে এলাকারই এক যুবতীর সাথে পরকীয়া প্রেমে আবদ্ধ হওয়ায় বছর খানেক আগে সে যুবতীর পরিবারের লোকজন এই মিজু তাতির উপর প্রাণঘাতী হামলা করেছিল। যদিও পরবর্তীতে বিষয়টি এলাকার মাতব্বরদের উপস্থিতি সমাধান হয়। ইতিমধ্যে পুলিশ  তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে মহকুমা পুলিশ আধিকারিক রাজিব সুত্রধর। 


মৃতের গায়ের আঘাতের চিহ্ন দেখে আন্দাজ করা যায় যে একাধিক ব্যক্তির সংঘবদ্ধ আক্রমণেই তার মৃত্যু হয়েছে বলে অনুমান করছেন সাধারণ জনগণ। তার গলায় শ্বাস রুদ্ধ করার গভীর ক্ষত চিহ্ন রয়েছে। এছাড়াও মুখের বিভিন্ন স্থানে ক্ষত রয়েছে।  ক্ষতের তাজা রক্ত দেখে প্রাথমিক ভাবে ধারণা করা যায় সোমবার মধ্যরাতেই অন্যত্র খুন করে এখানে এনে ফেলে রাখা হয়েছে।



কোন মন্তব্য নেই