HeadLogo

স্বাস্থ্যকর্মীর দ্বারা নিগ্রহের শিকার তেলিয়ামুড়ার দুই সাংবাদিক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৩ সেপ্টেম্বর ২০২০
বুধবার   

তেলিয়ামুরা প্রতিনিধিঃ সাংবাদিক হেনস্তা করা যেন  আজ এক নতুন ফ্যাশান চলছে এই রাজ্যে। প্রায় দিনই কোথাও না কোথাও সাংবাদিক হেনস্তার শিকারের খবর শোনাযায়। আজ বুধবার এমনই 

একটি ঘটনা ঘটে। ঘটনা তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। তেলিয়ামুড়া মহকুমার দুই সাংবাদিক হাসপাতালে কোন এক সংবাদ সংগ্রহ করতে যান। তখন নজরে আসে হাসপাতালের অপথালমোটিক মাস্ক বিহীন চিকিৎসা রত অবস্থায়। 


এই চিত্রটি ক্যামেরা বন্দি করতে গেলেই বাদে বিপত্তি।সাংবাদিক বিশ্বজিত রায় ও শিবজ্যোতি মল্লিক যখন দৃশ্যটি তুলতে গেলে অপথালমোলজিস্ট দেবত্তোম দেবনাথ মারমুখী হয়ে তেরে আসেন এবং তাদের ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ করেন দুই সাংবাদিক। 


তাদের আরও অভিযোগ দেবত্তোম দেবনাথের সঙ্গে এসিস্ট্যান্ট শক্তি পদ পাল তাদের বিশ্রী ভাষায় গালাগাল করে ও গায়ে হাত তুলে ক্যামেরা ছিনে নেওয়ার চেষ্টাকরে। হেনস্তার শিকার দুই সাংবাদিক 

বিষয়টি মহকুমা স্বাস্থ্য আধিকারিক কে জানান কিন্তু কোনও সদুত্তর না পেয়ে পুলিশের দারস্ত হন। অপথালমোলজিস্ট ও তার সহযোগীর  বিরুদ্ধে অভিযোগ করেন এবং যথাযথ আইনি ব্যবস্থা নেবার আবেদন জানান তেলিয়ামুড়া থানায়। 


তবে বলে রাখা প্রয়োজন, রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব সংবাদমাধ্যমকে সরাসরি হুমকি দেওয়ার পরই  রাজ্যের বিভিন্ন জায়গায় সাংবাদিক নিগ্রহের ঘটনা ঘটে চলেছে অনবরত। এই ঘটনার আবারো পুনরাবৃত্তি ঘটলো তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে।তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে স্বাস্থ্যকর্মীর দ্বারা শিকার হতে হয় তেলিয়ামুড়া মহাকুমার বৈদ্যুতিন চ্যানেলের দুই সাংবাদিককে।



কোন মন্তব্য নেই