Ad Code

Responsive Advertisement

দত্তপন্থ ঠেংরেজীর জন্ম শতবার্ষিকী উৎযাপন উপলক্ষে আলোচনা চক্র - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২২ সেপ্টেম্বর ২০২০
মঙ্গলবার   

পানিসাগর প্রতিনিধিঃ গত রবিবার বিকাল ০৪ ঘটিকায় উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর  টি আর কে এস কার্যালয়ে ত্রিপুরা রাজ্য কর্মচারী সংঘের আহ্বানে  বি এম এস সংগঠনের প্রতিষ্ঠাতা দত্তপন্থ ঠেংরেজীর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আলোচনা চক্র অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পানিসাগর  টি আর কে এস এর সভাপতি রাধাচরণ রুদ্র পাল, সভায়  বিশিষ্ট বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বি এম এস উত্তর ত্রিপুরা জেলা সভাপতি কৃষ্ণ জ্যোতি ভট্টাচার্য , সঙ্গে উপস্থিত ছিলেন  টি আর কে এস রাজ্য কমিটির সম্পাদক শংকর গোস্বামী, টি আর কে এস রাজ্য কমিটির সদস্য ফনি ভূষণ দাস, উত্তর জেলার সাধারণ সম্পাদক দেবব্রত নাথ সহ পানিসাগর মহাকুমার   টি আর কে এস এর সকল সদস্যবৃন্দ। 


ভারত মাতার ও  দত্তপন্থ ঠেংরেজীর বিগ্রহ  মাল্যদান ও প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন অনুষ্ঠানের সভাপতি রাধাচরণ রুদ্র পাল।অনুষ্ঠানে স্বাগত ভাষণ রাখেন অনুষ্ঠানের আয়োজক তথা রাজ্য কমিটির সদস্য ফনি ভূষণ দাস। সভায় বিশিষ্ট বক্তা হিসাবে দীর্ঘ আলোচনা রাখেন বি এম এস উত্তর ত্রিপুরার সভাপতি কৃষ্ণ জ্যোতি ভট্টাচার্য। 


শ্রী ভট্টাচার্য উনার আলোচনা ব্যক্ত করেন যে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের আদর্শে ঘটিত বি এম এস এর প্রতিষ্ঠাতা দত্তপন্থ ঠেংরেজীর প্রেরণায় শ্রমিক ও সরকারি কর্মচারীদের কে সততার সহিত রাষ্ট্র হীতে কাজ করে যাওয়ার জন্য। দত্তপন্থ ঠেংরেজীর জন্মশতবর্ষ উৎযাপন 

উপলক্ষে আলোচনা চক্র অনুষ্ঠানে সংবর্ধনা জ্ঞাপন করতে এবছরের মাধ্যমিক পরীক্ষার সপ্তম স্থান অধিকারী কৃতি ছাত্র সৌরদীপ দেবনাথ কে স্মারক লিপি ও  ট্রফি প্রদান করা হয়। 


তাছাড়া এই অনুষ্ঠানে শোক সভা  করা হয় গত ৯  সেপ্টেম্বর ২০২০ ইং তারিখে  সদ্য অবসরপ্রাপ্ত শিক্ষক  তথা পানিসাগর মহাকুমার শিক্ষক সংঘের সহ-সভাপতি স্বর্গীয় জ্যোতিষ দাস মহাশয়ের  আত্মার সদগতি প্রার্থনার মধ্য দিয়ে ঐ দিনের সভার সভাপতির  ভাষণ প্রদানে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu