HeadLogo

সরকারি ঘর পাওয়ার জন্য জোট সরকারের নিকট দাবি সুরভী দেববর্মার - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৬ সেপ্টেম্বর ২০২০
বুধবার   

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ প্রত্যন্ত এলাকা গুলির একাংশ উপজাতিরা অপুষ্টিজনিত রোগে ভুগছে।‌ উপরন্তু সরকারি ঘর পাওয়া থেকে বঞ্চিত। প্রশাসন ব্যস্ত কোভিড-১৯ নিয়ে। এতে স্বাভাবিক ভাবেই প্রত্যন্ত এলাকার জনজাতিরা প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরেও কোন সুফল পাচ্ছে না।মুঙ্গিয়াকামি ব্লকের অধীনে হলুদিয়া এডিসি ভিলেজের বাসিন্দা সুরভী দেববর্মা, তিনি মূলত অপুষ্টি জনিত কারণে কঙ্কালসার। 


সুরভী দেববর্মার প্রায়োরিটি ভুক্ত রেশন কার্ড থাকলেও সরকারি ঘর পাইনি বলে অভিযোগ। ভাঙ্গা জরাজীর্ণ ঘরে বসবাস করে আসছে দীর্ঘদিন ধরে সুরভী দেববর্মা ও তার পরিবার।‌ বর্ষার দিন গুলিতে খুবই কষ্ট করে দিন গুজরান করতে হয় এই পরিবারটিকে। 


কেননা বৃষ্টির দিনে ঘরের ভাঙ্গা চালা দিয়ে অনবরত জল পড়তে থাকে। যা এক অসহ্য ব্যাপার। তবে তিনি সরকারি ঘর পাওয়ার জন্য প্রশাসনের দ্বারস্থ হননি। আদতে সেই সরকারী সুযোগ-সুবিধা কিভাবে পাওয়া যায় তা তিনি যেমন জানেন না তেমনি খোঁজ খবরও নেন নি। 


এই অবস্থায় ঐ সুরভী দেববর্মা এবার সরকারি ঘর পাওয়ার জন্য দাবি জানালো রাজ্যের বিজেপি জোট সরকারের নিকট। তবে বর্তমান বিজ্ঞান যুগে এখনো এমন ঘর পাওয়া দুষ্কর ব্যাপার। যা প্রত্যক্ষ করলে হতবাক হওয়ার মতই, কিন্তু এটাই বাস্তব চিত্র।




কোন মন্তব্য নেই