HeadLogo

যুব মোর্চার উদ্যোগে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৫ সেপ্টেম্বর ২০২০
মঙ্গলবার   

বক্সনগর প্রতিনিধিঃ আজ দক্ষিণ কলমচৌড়া কমিউনিটি হলে এই করোনা মহামারিতে ছাত্র ছাএীদের মনোবল বাড়াতে বক্সনগর বিধানসভা কেন্দ্রের দক্ষিণ কলমচৌড়া ৩টি বুথের  যুব মোর্চার উদ্যোগে আয়োজিত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানের  আয়োজন করা হয়। উক্ত  অনুষ্ঠান ঐ দিন মোট ৪৬ জন ছাত্র ছাত্রীকে সংবর্ধনা প্রদান করা হয়। এরমধ্যে মাধ্যমিক উত্তীর্ণ ছাত্র-ছাত্রী সংখ্যা ছিল ২৬ ও উচ্চমাধ্যমিক ছাত্র-ছাত্রী সংখ্যা ছিল ২০ জন।  


অনুষ্ঠান শুরু হবার আগে অতিথিকে বরণ করে নেওয়া এবং প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ত্রিপুরা ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান বাহারুল ইসলাম মজুমদার, সিপাহীজলা দক্ষিণাংশের সভাপতি দেবব্রত ভট্টাচার্য, জেলা পরিষদের সদস্য সন্দীপ সিং, জেনারেল সেক্রেটারি শ্যামলকান্তি দাশ, বক্সনগর মন্ডল সভাপতি সুভাষ চন্দ্র সাহা, সিপাহীজলা জেলা (দঃ) যুব মোর্চার সভাপতি প্রসেনজিৎ ঘুষ, বক্সনগর আর ডি ব্লক এর  চেয়ারম্যান সঞ্জয় সরকার। 


এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন যুবনেতা বাপন সরকার, সহ আরো অন্যান্য নেতৃত্বরা।  এই কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের কে কিছু মানপত্র ও শিক্ষা সামগ্রী দেওয়া হয়। বক্তব্য রাখতে গিয়ে ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বাহারুল ইসলাম মজুমদার বলেন এবার থেকে আগামী দিনে যেন আরো ভালো রেজাল্ট করে দেখাতে পারে ছাত্র ছাত্রীরা। তাছাড়া পড়াশুনার মাঝামাঝি খেলাধুলা চর্চা রাখতে হবে এবং রাজ্যের মধ্যে নজরকাড়া সাফল্য অর্জন যেন করতে পারে সেই ভাবে পড়াশোনা করার পরামর্শ দেন উনি। 


তিনি ছাত্র ছাত্রীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন এবং অভিভাবকদের কড়া নজর দেওয়ার জন্য অনুরোধ রেখেছেন। এছাড়া জেলা সভাপতি দেবব্রত ভট্টাচার্য বক্তব্য রাখতে গিয়ে বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড শিক্ষা ছাড়া দেশ ও সমাজ উন্নয়ন করা সম্ভব হবে না।তাই শিক্ষার অগ্রগতি একান্ত প্রয়োজন। তাছাড়া আগামী দিনে ছাত্র-ছাত্রীদের আরো ভালো রেজাল্ট করার আহবান রাখেন শ্রী  ভট্টাচার্য।

ABC



কোন মন্তব্য নেই