HeadLogo

ডিস্ট্রিক্ট ইনস্টিটিউট এডুকেশন ট্রেনিং কলেজ শিলান্যাস অনুষ্ঠান - Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা
১৬ সেপ্টেম্বর ২০২০
বুধবার   

পানিসাগর প্রতিনিধিঃ আজ সকাল ১১ ঘটিকায় পানিসাগর মহকুমার অন্তর্গত জলাবাসা দ্বাদশ মান বিদ্যালয় মাঠে নির্মিত হতে যাচ্ছে উত্তর ত্রিপুরা জেলার ডিস্ট্রিক্ট ইনস্টিটিউট এডুকেশন ট্রেনিং কলেজ। উক্ত ডি আই ই টি কলেজ র্নিমানের  শুভ সূচনা শিলান্যাস অনুষ্ঠানটি বর্তমানে করোনা ভাইরাসের কারণে ছোট আকারে এবং সোশ্যাল ডিসটেন্স মেইনটেইন করে আয়োজন করা হলেও অনুষ্ঠানটি ছিল সারা জাগানো। 

আজকের কলেজ র্নিমানের শিলান্যাস অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পানিসাগর পঞ্চায়েত সমিতির চেয়ারপারসন সঞ্জয় দাস। তৎসঙ্গে উপস্থিত ছিলেন উত্তর ত্রিপুরা জেলাধিপতির ভবতোষ দাস,  পানিসাগর বিধানসভার বিধায়ক বিনয় ভূষণ দাস, যুবরাজ নগর পঞ্চায়েত সমিতির চেয়ারপারসন শ্রীপদ দাস, পানিসাগর নগর পঞ্চায়েতের  চেয়ারপারসন পাপিয়া দাস, 


জলাবাসা এলাকার প্রবীণ নাগরিক তথা বিশিষ্ট  সমাজসেবী সুধন্য কুমার নাথ,  আরডি থার্ড কাউন্সিলি এস ই পরিমল দেববর্মা এবং কাঞ্চনপুর ডিভিশন থেকে এক্সজিকিটিভ ইঞ্জিনিয়ার অজয় জমাতিয়া সহ অত্র এলাকার শুভবুদ্ধি সম্পন্ন সচেতন নাগরিকবৃন্দ। 


আজকের এই উক্ত ডি আই ই টি কলেজ নির্মাণের শুভ শিলান্যাস অনুষ্ঠানকে কেন্দ্র করে উত্তর ত্রিপুরা জেলার প্রতি প্রত্যেক শুভবুদ্ধি সম্পন্ন সচেতন নাগরিকবৃন্দ এক নতুন শিক্ষানীতির নবজাগরণে আগামী প্রজন্মের ছাত্র-ছাত্রীদের নতুন দিশায় শিক্ষা গ্রহণের ব্যবস্থা পাবে বলে আশা ব্যক্ত করেন।



কোন মন্তব্য নেই