HeadLogo

গরু নিয়ে রাস্তা পারাপার হতে গিয়ে মর্মান্তিক যান দূর্ঘটনায় মৃত এক ব্যাক্তি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৮ সেপ্টেম্বর ২০২০
সোমবার

পানিসাগর প্রতিনিধিঃ গতকাল সকাল আনুমানিক এগারোটা নাগাদ আসাম আগরতলা আট নং জাতীয় সড়কের অগ্নিপাশা বালকমনি স্কুল সংলগ্ন এলাকায় ঘটে যায় এক মর্মান্তিক যান দূর্ঘটনা। দূর্ঘটনায় লড়ি চাপা পড়ে ঘটনাস্থলেই প্রান হারান বয়স ৬৫ এর স্থানীয় বাসিন্দা সুমন্ত দাস। পিতা-মৃত সুরেন্দ্র দাস, ওয়ার্ড নং  চার। ঘটনার বিবরণে জানা যায় যে, প্রতিদিনের ন্যায় নিজ গরু নিয়ে রাস্তা পারাপার হতে গিয়েই দূর্ঘটনার কবলে পড়ে ঐ ব্যাক্তি। 


গৌহাটি থেকে ঔষুধ বোজাই করে আগরতলার অভিমুখে  যাবার সময় টি,আর,০১ সি, ১৮৭৮ নং ছয় চাকার লড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে জনৈক পথচারীকে চাপা দেয়। সাথে সাথে পথচলতি মানুষের চিৎকার চেঁচামেচিতে লোকজন জড়ো হয়। খবর পাটানো হয় পানিসাগর ফায়ার সার্ভিসে এবং ফায়ার কর্মীরা গিয়েও শেষ রক্ষা করতে পারেনি ঐ ব্যাক্তির। 


ততক্ষণে উনার জীবন দীপ নিভে গেছে। ঘটনা স্থলে ছুটে যায় পানিসাগর থানার পুলিশ। জানা যায় দূর্ঘটনায় জনৈক ব্যাক্তির মৃত্যু ব্যাতিত উনার একটি গরুও আঘাত প্রাপ্ত হয়। ঘাতক লড়ি চালক 

নিখিল সুএধর(৪৫) বাড়ি আগরতলার খয়ের পুর তাকে আটক করতে সক্ষম হয় পানিসাগর থানার পুলিশ। বর্তমানে লড়ি চালক ও মালবাহী লড়িটি পানিসাগর থানার হেফাজতে আছে। 


অপর দিকে মৃত ব্যাক্তির লাশ ময়না তদন্তের জন্য পানিসাগর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃতদেহ  পরিবারের হাতে তুলে দেওয়া হবে। পেশায় হতদরিদ্র শ্রমজীবীর আকস্মিক মৃত্যুতে গোটা মহকুমা জোরে শোকের ছায়া নেমে আসে।


কোন মন্তব্য নেই