HeadLogo

রেললাইন পার হতে গিয়ে মালবাহী ট্রেনের নীচে চাপা পরে মৃত্যু এক ব্যক্তির - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৭ সেপ্টেম্বর ২০২০
সোমবার  

পানিসাগর প্রতিনিধিঃ আজ সকাল আনুমানিক ছয়টা নাগাদ পানিসাগর বি এস এফ রোড সংলগ্ন ওভারব্রিজ এলাকায় রেললাইনের উপর এক ব্যাক্তির ক্ষত বিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পানিসাগর থানার পুলিশ। কিন্ত রেল লাইনের উপর মৃত্যুজনিত বিষয়টি সম্পূর্ণ রেল দপ্তরের আর পি এফ এর আয়ত্তাধীন হওয়াতে বিষয়টি ধর্মনগর স্হিত আর পি এফ কে জানানো হয়। 


জানা যায় গত কাল রাত্রিতে প্রায় দশটা নাগাদ আগরতলা ধর্মনগর গামী মালবাহী ডাউন ট্রেনের নীচে চাপা পরে মৃত্যু হয় তার। মৃত ব্যক্তি পেশায় রাজমিস্ত্রির কাজ করে বলে জানা যায়। পানিসাগর বি এস এফ ক্যাম্প সংলগ্ন এলাকায় দক্ষিণ পানিসাগর নগর পঞ্চায়েতের সাত নং ওয়ার্ডের বাসিন্দা মানিক দাসের একমাত্র পুত্র মোহন দাস(৩৫) অন্যান্য দিনের মতো রাত্রিতে বাজার করে বাড়ি ফেরার পথে রেললাইন পার হতে গিয়ে এই মর্মান্তিক ঘটনার স্বীকার হয়। 


তাছাড়া মৃত মোহনের স্ত্রী অনিতা মালাকার পানিসাগর নগর পঞ্চায়েতের সাফাই কর্মী হিসেবে কর্মরত ও এদের একমাত্র দশ বর্ষীয়া কন্যা অঙ্কিতা দাস মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্হলে পৌছায় এবং কন্নায় ভেঙে পরে। মৃতের স্ত্রী সংবাদ মাধ্যমের কর্মীদের জানায় যে, রাজমিস্ত্রীর কাজ করলেও প্রায় বেশির ভাগ সময়ই নেশাগ্রস্ত অবস্থায় থাকত উনার স্বামী। 


মদ মও অবস্থায় স্ত্রী এবং সন্তানের উপর প্রায় সময় নির্যাতন করত। বেশিরভাগ রাত্রিতে নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে ফিরতনা। এই নিয়ে ঝগড়া ঝাটি লেগেই থাকতো পরিবারের মধ্যে।সমস্ত ধরনের সমস্যার চির সমাধান করে চিরতরে চলেগেল বলে উল্লেখ করেন মৃতার স্ত্রী। 



কোন মন্তব্য নেই