HeadLogo

অজয় নাথ খুনের মামলায় ধৃতদের মুক্তির দাবিতে থানায় ডেপুটেশন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৯ সেপ্টেম্বর ২০২০
শনিবার   

ধর্মনগর প্রতিনিধিঃ গঙ্গানগরের অজয় নাথ খুনের মামলা এবার অন্য মোর নিলো। এই মামলায় খুনের দায়ে ধৃত ৫ আসামী নির্দোষ দাবি করে এলাকার জনগন বাগবাসা আউট পোস্টে স্মারক লিপি দিল শুক্রবার। প্রসঙ্গত বিগত ৩০ অগাস্ট বাগবাসা থানাধীন উত্তর গঙ্গানগর গ্রাম পঞ্চায়েতের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অজয় নাথের মৃতদেহ উদ্ধার হয়। পরবর্তীতে জানা যায় এলাকারই একটি ফিসারির ধারে রাস্তা নিয়ে স্থানীয় কিছু লোকের সাথে অজয় নাথের বিবাদ হয়েছিল। বিবাদের ফলে স্থানীয় কিছু যুবক অজয় নাথকে প্রাণনাশের হুমকি দেয়। 


সেই সূত্র ধরেই পরবর্তীতে অজয় নাথের পরিবারের তরফ থেকে বাগবাসা আউটপোস্টে কয়েকজনের নামে মামলা করা হয়েছিল। তারপর থেকে শুরু হয় পুলিশি তদন্ত। অবশেষে পুলিশি তদন্তের পরে ১২ সেপ্টেম্বর রাতে বাগবাসা থানার পুলিশ অজয় নাথ খুনের মামলার দায়ে অজয় নাথ(৩২) গৌরাঙ্গ নাথ(২৩)লিটন নাথ(২৫) গৌরাঙ্গ নাথ(২৫) বিভাস নাথ(২৪) নামের ৫ যুবকে গ্রেফতার করে ১৩ সেপ্টেম্বর আদালতে তোললে আদালত তাদের তিন দিনের পুলিশ রিমান্ডের আদেশ দেন।


পরবর্তীতে আবার রিমান্ড শেষে গ্রেফতার করা ৫ জন আসামিকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। ঐ পাঁচ আসামীকে এন্টিজেন টেস্ট করা হলে একজনের কোভিড পজিটিভ রিপোর্ট আসায় তাকে পানিসাগর কোভিড কেয়ার সেন্টারে পাঠানো হয়। 

বাকি চারজন বর্তমানে জেল হেফাজতেই রয়েছে। শুক্রবার এলাকার প্রায় শতাধিক জনগন গ্রেফতার করা ৫ জন যুবক নির্দোষ বলে বাগবাসা আউট পোস্টে একটি স্মারক লিপি প্রদান করেন। এলাকাবাসীর অভিমত পুলিশ বিনা তদন্তেই তাদের গ্রেফতার করেছে। 


পাশাপাশি এলাকাবাসি আরো জানিয়েছেন মৃত অজয় নাথের পারিবারিক দ্বন্দ্বের কারণেই মৃত্যু হয়েছে। কিন্তু পুলিশ সে বিষয়ে কোন তদন্ত না করেই অজয় নাথের পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে নির্দোষ ৫ জনকে গ্রেফতার করেছে। এলাকাবাসীর দাবি গ্রেফতার করা নির্দোষ যুবকদের ছেড়ে দিয়ে পুলিশ সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের গ্রেফতার করে শাস্তি প্রদান করা হোক।





কোন মন্তব্য নেই