HeadLogo

যান দুর্ঘটনায় ধর্মনগরে মৃত্যুর মুখে এক যুবক জেলা হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় তার চিকিৎসা চলছে- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩০ সেপ্টেম্বর ২০২০
বুধবার 

ধর্মনগর প্রতিনিধিঃ ধর্মনগর শহরে যতই বাড়ছে যানবাহনের সংখ্যা পাল্লা দিয়ে ততই বাড়ছে দুর্ঘটনার সংখ্যা। গত শনিবার সন্ধ্যায় ধর্মনগর রাজবাড়ী স্থিত আইএসবিটির সম্মুখে একটি স্করপিও গাড়ি ও বাইকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় এক বাইক চালক। দুর্ঘটনার খবর পেয়ে ধর্মনগর দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয় পথচারীরা একটি গাড়িতে তুলে বাইক চালকে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই আশঙ্কাজনক অবস্থায় তার চিকিৎসা চলছে।


ঘটনার বিবরণে জানা যায় টিআর ০১ এ এন ০৬৭৫ এর স্করপিও গাড়িটি ধর্মনগর আইএসবিটি থেকে যাত্রী নিয়ে আগরতলায় উদ্দেশ্যে রওনা দিতে দ্রুত গতিতে আইএসবিটি থেকে বের হয়। ঠিক তখন একটি বাইক রাস্তার অপর প্রান্ত থেকে আইএসবিটি সংলগ্ন সরলা পেট্রল পাম্পে প্রবেশ করছিল। কিন্তু স্করপিও গাড়িটি দ্রুত গতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি বাইকটিতে এসে ধাক্কা দেয়। 


এদিকে দুর্ঘটনার সাথে সাথে গাড়ি চালক পালাবার চেষ্টা করলে গাড়ির যাত্রী ও পথচারীরা গাড়ি চালককে আটকাবার চেষ্টা করে। কিন্তু গাড়ি চালক উল্টে এক যাত্রীকে ঘুষি মেরে পালিয়ে যায়। পরবর্তীতে পথচারী ও গাড়ির যাত্রীরা আইএসবিটি থেকে একটি গাড়ি করে বাইক চালক সুমন্ত সিনহাকে ধর্মনগর হাসপাতালে পাঠায়। তার অবস্থা আশঙ্কাজনক। স্করপিও গাড়ির চালক পলাতক। 


প্রত্যক্ষদর্শীরা জানায় দীর্ঘদিন যাবত এই এলাকায় যান দুর্ঘটনা ঘটেই চলেছে। দুর্ঘটনা নিয়ন্ত্রণে এই জায়গায় ট্রাফিক পুলিশের দাবিতে বহুবার প্রশাসনের নিকট বহুবার ডেপুটেশন ও প্রদান করেছেন। কিন্তু দপ্তর এখনো কোন উদ্যোগ নেয়নি। তারা জানিয়েছেন অতিসত্বর সংশ্লিষ্ট এলাকায় ট্রাফিক পয়েন্টের ব্যবস্থা না করলে আগামীদিনে এধরনের যান দুর্ঘটনা আরো বৃদ্ধি পাবে। ফলে এমন যান দুর্ঘটনায় অকালে অনেকের প্রাণ হারাতে হবে বলে উনাদের ধারণা।

কোন মন্তব্য নেই