HeadLogo

যোগী সেনার সদস্যকে প্রাণে মারার হুমকি, থানায় মামলা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩০ সেপ্টেম্বর ২০২০
বুধবার 

ধর্মনগর প্রতিনিধিঃ হিন্দু সংগঠন 'যোগী সেনা'-র ধর্মনগর মহকুমা কমিটির সদস্য বিজন দাসকে প্রাণে মারার হুমকি দিলো ধর্মনগর মহকুমার পশ্চিম চন্দ্রপুরের বাসিন্দা ৩ সংখ্যালঘু মুসলমান যুবক। মঙ্গলবার যোগী সেনা-র উত্তর জেলার সভাপতি হিরণ্ময় দত্তের নেতৃত্বে যোগী সেনার সদস্যরা মিলিতভাবে ধর্মনগর থানায় অভিযুক্ত ৩ যুবকের বিরুদ্ধে লিখিতভাবে মামলা দায়ের করলেন।



ঘটনার বিবরণে জানা যায় বেশ কিছুদিন যাবত যোগী সেনার সদস্য বিজন দাস তার সামাজিক মাধ্যম ফেইসবুকে হিন্দুত্ববাদি পোস্ট দিলে ঐ ৩ যুবক নানা ধরনের কটুক্তি ও হুমকি দিতে থাকে বিজন দাসকে। একটা সময় ফোন করে তাকে প্রাণে মারার হুমকিও দেয় বলে জানিয়েছে বিজন দাস। তিনি আরো জানান যেহেতু উনারা হিন্দু সংগঠনের সাথে যুক্ত তাই হিন্দুদের স্বার্থে কাজ করেন। 


তাই ঐ ৩ যুবক সাম্প্রদায়িক দৃষ্টি ভঙ্গি থেকেই তার উপর এমন হুমকি দেয়। অপরদিকে যোগী সেনা-র উত্তর জেলার মহিলা মোর্চার সভানেত্রী নন্দিতা বৈশ্য জানান উনারা কেবল হিন্দু সংগঠন নিয়েই কাজ করেন। তাদের সাথে রাজনৈতিক কোনো সংযুক্তি নেই। 


সংগঠনের স্বার্থে কাজ করতে গিয়ে উনাদের প্রায়শই বিভিন্ন বাধা ও হুমকির সম্মুখীন হতে হচ্ছে। আগামী দিনে প্রশাসন যাতে তাদের কাজ করার জন্য সুযোগ করে দেন তার আবদেন করলেন তিনি।পাশাপাশি অভিযুক্ত ৩ যুবকের বিরুদ্ধে পুলিশ অতিসত্বর তদন্ত করে তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করার দাবি রেখেছেন তারা।


কোন মন্তব্য নেই