HeadLogo

দুর্ঘটনার কবলে পুত্র শোকে শোকাহত পিতা - Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা
২২ সেপ্টেম্বর ২০২০
মঙ্গলবার   

ধর্মনগর প্রতিনিধিঃ পুত্র শোকের রেশ কাটতে না কাটতেই সড়ক দুর্ঘটনায় আহত শোকাহত পিতা। ঘটনা শনিবার রাতে ধর্মনগরে। বিগত কিছু দিন পূর্বেই ধর্মনগর শনিছড়া এলাকায় ডি ডব্লিউ এস এর ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টের লেইকে বন্ধুদের সাথে স্নান করতে নেমে লেইকের জলেই তলিয়ে গিয়েছিল ধর্মনগর রাজবাড়ী মন্ডপ পাড়ার যুবক সঞ্জিত সিংহ। এই ঘটনায় সঞ্জিত সিংহের পরিবার সহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছিল। 




এরি মধ্যে শনিবার রাতে মৃত সঞ্জিত সিংহের পিতা থৈরেন সিংহ সড়ক দুর্ঘটনার কবলে পরে গুরুত্বর আহত হলেন। ঘটনার বিবরণে জানা যায় থৈরেন সিং ধর্মনগর বটরশি স্থিত টি আর টি সি দপ্তরের নৈশ প্রহরী হিসেবে কর্মরত। শনিবার রাতে পুত্রশোকে শোকাহত পিতা ডিউটিতে যাওয়ার উদ্যেশে রওনা হন।


কিন্তু কর্মস্থলে পৌছাবার আগেই বটরশি বাজার এলাকায় ওপর দিক থেকে দ্রুত গতিতে আসা টি আর ০৫ বি ৬৯৯৭ নম্বরের একটি পালসার বাইক থৈরেন সিংহকে সজোরে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে তিনি 

রাস্তার ধারে লুটিয়ে পড়েন। অপর দিকে বাইক চালকও রাস্তার মধ্যে বাইকসহ ছিটকে পরে। দুর্ঘটনার আঁচ পেয়ে আসেপাশের মানুষজন ঘটনা স্থলে ছুটে আসে এবং ফায়ার সার্ভিস কে খবর দেয়। কিন্তু ততক্ষণে বাইক চালক বাইক ফেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 


ফায়ার সার্ভিস ঘটনা স্থলে পৌঁছে গুরুতর আহত থৈরেন শিংহ কে উদ্ধার করে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে যায়।পরবর্তিতে ধর্মনগর থানার পুলিশ রাতেই বাইক টিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।জানাগেছে বাইক টি অভিজিৎ মাহিষ্য দাসের নামে রেজিস্টার রয়েছে।বাইক চালক কে এখনো আটক করতে পারেনি পুলিশ।




কোন মন্তব্য নেই