HeadLogo

পৌর পরিষদের রাস্তার বেহাল দশায় অসুবিধার সম্মুখীন পথচারীরা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২২ আগষ্ট ২০২০
শনিবার 
 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ বিগত কয়েক বছর যাবত তেলিয়ামুড়া পৌর পরিষদের বিভিন্ন  ওয়ার্ডের রাস্তা গুলো পথচারী এবং বিভিন্ন যানবাহন চলাচলের ক্ষেত্রে অনেকটা অনুপযোগী, এতে পথচারী এবং যানচালকদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। ঘটনার বিবরণে জানা যায়,তেলিয়ামুড়া পৌর পরিষদের অধীন ১০ এবং ১২ নং দুটি ওয়ার্ডের অলিগলির রাস্তা গুলো মাত্রাতিরিক্ত ভাবে খারাপ। 


ফলে এই দুটি ওয়ার্ডের জনগণ চলাচল করতে দুর্ভোগের শিকার হচ্ছেন। কিন্তু এই সংবাদ বারবার ফলাও করে প্রচার করা হলেও টনক নড়েনি তেলিয়ামুড়া পৌর কর্তৃপক্ষের। এদিকে ক্ষোভের বশে এক রিক্সাচালক জানান এই রাস্তা গুলো এতটাই খারাপ যা আমরা রিক্সায় যাত্রী নিয়ে চলাচল করতে গিয়ে খুবই অসুবিধার সম্মুখীন হচ্ছি। 


রাস্তা খারাপ থাকার কারণে রিক্সার মেন্টিনেন্স করতে হয় ঘন ঘন এবং আয় উপার্জন থেকে ব্যায় বেশি হচ্ছে তাদের। অপরদিকে খারাপ রাস্তা গুলো পরিদর্শনে এসে তেলিয়ামুড়া পৌর পরিষদের চেয়ারম্যান নিতীন কুমার সাহা জানান আগামী কিছুদিনের মধ্যে অর্থাৎ বর্ষা মরশুমের শেষের দিকে খারাপ রাস্তা গুলোর মেটেলিং ও কার্পেটিং এর কাজ শুরু হবে। 


তিনি এব্যাপারে তেলিয়ামুড়া স্থিত পূর্ত ডিভিশনের আধিকারিকের সাথে  কথা বার্তাও বলেছেন। তবে আদৌও সঠিক কবে নাগাদ ১০ এবং ১২ নম্বর ওয়ার্ডের রাস্তা ঘাট গুলি মেটেলিং ও কার্পেটিং-এর কাজ শুরু হবে সেটা অস্পষ্ট রয়েগেছে।


কোন মন্তব্য নেই