HeadLogo

ধর্মনগরে বিশিষ্ট চিকিৎসকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ । Sabuj Tripura News

 

সবুজ ত্রিপুরা
২২ আগষ্ট ২০২০
শনিবার 

ধর্মনগর প্রতিনিধিঃ শ্লীলতাহানীর অভিযোগ এক চিকিৎসকের বিরুদ্ধে। ঘটনা শনিবার  রাতে ধর্মনগর  রাজবাড়ী তিলথৈ রোডের  বটরসি এলাকায়। অভিযুক্ত চিকিৎসক এর নাম ডঃ জামিলুর রহমান।
এই চিকিৎসকের ধর্মনগর রাজবাড়ী হিতসাধিনী কো-অপারেটিভ এর বিপরীতে নর্থ ত্রিপুরা ক্লিনিক নামে একটি বেসরকারি চিকিৎসা কেন্দ্র রয়েছে। এই চিকিৎসা কেন্দ্রে বেশ কিছু বছর যাবত এক যুবতী রিসেপশনিস্ট হিসেবে কাজ করতো।



বিগত কিছু দিন পূর্বে চিকিৎসক জে.রহমান কাজের বাহানায় ঐ যুবতীকে চিকিৎসকের বটরসি স্থিত নিজ বাড়িতে ডাকেন। কিন্তু যুবতী সে সময় চিকিৎসকের বাড়িতে আসেন নি। পরবর্তীতে আজ পুনরায় সে যুবতীকে তার বাড়িতে ডাকলে বিকেলে যুবতী চিকিৎসকের বাড়িতে আসলে চিকিৎসক জে.রহমান তার বাড়ির চেম্বারে  যুবতীর শ্লীলতাহানির চেষ্টা করে বলেই যুবতীর অভিযোগ।



সেখান থেকে যুবতী কোন রকমে ছুটে গিয়ে ঘটনা বিস্তারিত পরিবারের লোকজন সহ স্থানীয়দের জানালে। স্থানীয় কিছু জনগন ঘটনা সম্পর্কে চিকিৎসকের সাথে কথা বলতে এলে ডঃ জে.রহমান ও তার স্ত্রী স্থানীয় এলাকাবাসীদের সাথে চরম দুর্ব্যবহার করে বলে স্থানীয়দের অভিযোগ। এতে এলাকায় খানিকের মধ্যেই উত্তেজনা ছড়িয়ে পরে।চিকিৎসকের বাড়ির সামনে শনিবার সন্ধ্যা থেকেই জড়ো হতে থাকে স্থানীয় জনগন।  চিকিৎসকে গ্রেফতার দাবি উঠতে থাকে। ঘটনার খবর পেয়ে যুবতীর সাথে দেখা করতে ছুটে আসেন রাজ্য মহিলা কমিশনের চেয়ারম্যান বর্ণালী গোস্বামী।



তিনি দীর্ঘ সময় যুবতীর সাথে কথা বলে ঘটনার বিস্তারিত জানেন।এরপর যুবতীর তরফ থেকে ধর্মনগর থানায় চিকিৎসকের বিরুদ্ধে মামলা করা হলে শনিবার রাতেই নিজ বাড়ি থেকেই চিকিৎসককে গ্রেফতার করা হয়। চিকিৎসক জামিলুর রহমানের বিরুদ্ধে বিগত দিনেও আরো বহু বিষয়ে অভিযোগ রয়েছে।



কোন মন্তব্য নেই