HeadLogo

জামিনে ছাড়া পেলেন শ্লীলতাহানির দায়ে অভিযুক্ত চিকিৎসক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৪ আগষ্ট ২০২০
সোমবার

ধর্মনগর প্রতিনিধিঃ বিশিষ্ট চিকিৎসক জামিরুল রহমানের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছিলেন তারই ক্লিনিকে কর্মরত এক যুবতী। তার অভিযোগের ভিত্তিতে শনিবার রাতেই ধর্মনগর থানার পুলিশ ডঃ জে.রহমানকে গ্রেফতার করে। অবশেষে রবিবার ডঃ রহমানকে ধর্মনগর আদালতে তোলা হলে। 


তার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে ধার্য করা বিভিন্ন ধারার উপর দু-পক্ষের আইনজীবীদের আলোচনা সাপেক্ষে মাননীয় বিচারক অভিযুক্ত  ডঃ জে . রহমানের জামিন মঞ্জুর করেন। এই মামলায় সরকারি পক্ষের আইনজীবী হিসেবে ছিলেন বনানী শর্মা। অপরদিকে ডঃ রহমানের পক্ষে সাওয়াল তুলেন রাজ্যের দুই বিশিষ্ট আইনজীবী মোঃ বাসিত খান ও অজিত দাস। 


আইনজীবী বাসিত খান জানিয়েছেন। সম্মানিত বিচারপতি দুপক্ষের আইনজীবী দের আলোচনা শুনে কিছু শর্তসাপেক্ষে অর্থাৎ ৫০ হাজার টাকার বেল বন্ড ও এক জন সরকারি কর্মচারী জামিনদারের দায়িত্বে ডঃ জামিরুল রহমানকে জামিনে মুক্তি দিয়েছে। তবে শনিবার রাতে ডঃ রহমানের কুকর্মের অভিযোগে তাকে গ্রেফতারের দাবিতে ধর্মনগরের রাজবাড়ী এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছিল।পরবর্তীতে জনতার চাপে পুলিশ চিকিৎককে গ্রেফতার করে থানায় আনতে বাধ্য হয়েছিল। জানা গেছে যুবতীর তরফ থেকে ধর্মনগর থানায় যে মামলা করা হয়েছে তাতে চিকিৎসকের স্ত্রীর নাম ও রয়েছে। 


তবে পুলিশ এখনো ওনার স্ত্রীকে কোন জিজ্ঞাসাবাদ করেনি। ফলে এই বিষয়েও এলাকায় চাপা উত্তেজনা এখনো বিরাজ করছে। তাই অভিযুক্তের পক্ষের আইনজীবী মোঃ বাসিত খান উভয় পক্ষের কাছে শান্তি শৃঙ্খলা বজায় রেখে আদালতের রায়ের উপর ভরসা রাখার অনুরোধ করেন।



কোন মন্তব্য নেই