HeadLogo

প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে অবাধে চলছে ব্যবসা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৭ আগস্ট ২০২০
শুক্রবার 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ রাজ্য সরকারের নির্দেশ অনুযায়ী গোটা রাজ্যে ফের ঘোষনা করা হয়েছে আনলক-১। আর সেই আনলক ১ কে স্বাগত জানিয়ে তেলিয়ামুড়া মহাকুমার তেলিয়ামুড়া মার্চেন্ট কমিটি তেলিয়ামুড়া বিধায়িকা ও তেলিয়ামুড়া থানার ওসির উপস্থিতিতে এক সিদ্ধান্ত গ্রহণ করে যে যতদিন পর্যন্ত রাজ্যে আনলক ১ চলবে ততদিন পর্যন্ত তেলিয়ামুড়া শহরে সকাল ৬ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত দোকানপাট খোলা থাকবে। 


যদিও মার্চেন্ট এর তরফ থেকে কোনো মাইকিং করা হয়নি, তবুও যেহেতু মার্চেন্ট এর সদস্য অনুযায়ী সকল দোকানদার  সেই সিদ্ধান্ত সম্পর্কে কমবেশি সকলেই অবগত। আরে সেই জায়গায় দাঁড়িয়ে তেলিয়ামুড়া শহরের প্রাণকেন্দ্র বলে স্থিত অম্পি চৌমুহনীর বেকারী, গ্লোসারী  সহ  বিভিন্ন দোকান গুলোতে একদিকে যেমন সামাজিক দূরত্ব না মেনে ভিড়।  


তেমনি কিছু অংশের মুখে নেই মাক্স ক্রয় বিক্রয় কেন্দ্র গুলিতে। তাছাড়া মহকুমা শাসকের থেকে মাইক যুগে ঘোষণা করা হয়েছিল যাতে পান, গুটকা জাতীয় নেশা সামগ্রী বিক্রি না করা হয়। কিন্তু কে শোনে কার কথা। প্রশাসনের নির্দেশকে একপ্রকার বৃদ্ধাঙ্গুল দেখিয়ে অবাধে চলছে নেশা সামগ্রী বিক্রয় এমনই চিত্র তেলিয়ামুড়া শহর থেকে।



কোন মন্তব্য নেই