HeadLogo

গোপন সংবাদের ভিওিতে পানিসাগর পুলিশের উদ্যোগে অবৈধ গাঁজা উদ্ধার - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০১ অগাস্ট ২০২০
শনিবার 

ধর্মনগর প্রতিনিধিঃ গোপন সংবাদের ভিওিতে পানিসাগর থানার পুলিশ গতকাল দুপুর দুই ঘটিকায় আসাম আগরতলা আট নং জাতীয় সড়কের নাকা পয়েন্ট থেকে জে,কে,০২ এ,আর,৫২১১ নম্বরের ১২ চাকার লড়িকে তল্লাশি চালিয়ে  মোট ২৭ বান্ডিল গাঁজা উদ্ধার করে। এতে মোট ২৭০ কেজি অবৈধ গাঁজা উদ্ধার করে এবং যার আনুমানিক বাজার মূল্য প্রায় ২৭ লক্ষ্য টাকা হবে বলে অনুমান করা হচ্ছে। সাথে আটক করা হয় গাড়ি চালক কৃষান লাল (৩৪), পিতা- সন্ধেকু লাল, বাড়ি- জম্মু জেলার, সিকুবার গ্রামে। 

জিজ্ঞাসাবাদে চালক জানায় যে,অবৈধ গাঁজা গুলি আগরতলা বাইপাশ থেকে উওর প্রদেশের উদ্দ্যেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। ফলে ঘটনার খবর পাওয়া মাএ পানিসাগর থানাতে ছুটে আসে জেলা পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী, মহকুমা পুলিশ আধিকারিক অভিজিৎ দাস, ও,সি,সৌগত চাকমা সহ এস,আই,গুরুপদ দেব নাথ। তবে নেশা মুক্ত এিপুরা ঘটনের লক্ষে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের স্বপ্নকে বাস্তব রুপ দিতে গোটা আরক্ষা প্রশাসন কে দেওয়া হয়েছে অবাদ স্বাধীনতা। তাই  উওর জেলার পুলিশ সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

বর্তমানে উওর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী উওর জেলার দায়িত্ব দেওয়ার পর থেকে একের পর এক মাদক কারবারি দের জালে তোলতে সক্ষম হলেও বর্তমানে হাতে গোনা কয়েকজন অবৈধ কারবারি পলাতক হয়ে রয়েছেন। তাদেরকেও অতি শিগ্রই আটক করতে সক্রিয় ভূমিকা পালন করে চলেছেন গোটা উওর জেলার পুলিশ। লকডাউন চলাকালীন সময়ে উওর জেলার পুলিশের সাফল্যে গোটা জেলা জুরে স্বস্তির পরিবেশ বিরাজ করছে।

কোভিড ১৯ এর প্রকোপের মধ্যেও  আরক্ষা প্রশাসনের এই ধরনের সাফল্যে গোটা জেলায় তথা পানিসাগর মহকুমা জুরে শুভবুদ্ধি সম্পন্ন জনগনের মধ্যে স্বস্তির বাতাবরন পরিলক্ষিত হয়। আঠককৃত চালককে আগামী কাল  ধর্মনগর স্হিত দায়রা আদালতে সোপর্দ করা হবে এবং তদন্তের সার্থে রিমান্ডের আবেদন করা হবে।ধারণা করা হচ্ছে তদন্তে আরও বিশদ তথ্য বেরিয়ে আসবে। এই মর্মে পানিসাগর থানায় এন,ডি,পি,এস,এক্টে মামলা নিয়ে তদন্ত কার্য জারি রাখা হবে।


কোন মন্তব্য নেই