পর পর দু-দিনে দুটি অস্বাভাবিক মৃত্যু ধর্মনগরে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৭ আগস্ট ২০২০
শুক্রবার 

ধর্মনগর প্রতিনিধিঃ বুধবার বিকেলে নিজের বাড়ির পাশে টিলায় গিয়ে  গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন এক ব্যক্তি। মৃতের নাম দিলীপ রঞ্জন দাস(৫১) বাড়ি ধর্মনগর মিশনটিলার দক্ষিণ গঙ্গানগর এলাকায়। জানা গেছে দিলীপ দাস পেশায় দিন মজুর ছিলেন। বিগত কিছুদিন যাবত তিনি কাজে যান নি। বাড়ি স্ত্রী দুই ছেলে ও ছেলের বৌ রয়েছেন। দিলীপ বাবু কিছু দিন যাবত কোন মানসিক অবসাদে ভোগছিলেন।ওনার পরিবারের মানুষ তা লক্ষ্য করেছে। 


ফলে বুধবার সকালে ছেলেরা কাজে বেরিয়ে গেলে দুপুর ঘনিয়ে বিকেল হতেই দিলীপ দাসের স্ত্রী বাড়ির পাশের একটি টিলায় আচমকা দিলীপ দাসের ফাঁসিতে ঝুলন্ত মৃত দেহ দেখতে পায়। সঙ্গে সঙ্গে  ওনার ছেলেদের খবর দেওয়া হয়। পরবর্তীতে বুধবার রাতে ওনার মৃত দেহ ধর্মনগর হাসপাতাল মর্গে রাখা হয়। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়।


এদিকে বৃহস্পতিবার বিকেলে ধর্মনগর পশ্চিম কামেশ্বর এলাকায় ট্রেনে নিচে পরে মৃত্যু হলো আলেক্সা বিবি(৪৫) নামে মহিলার।এই এলাকার প্রায় ৫০ টি পরিবারের যাতায়াতের একমাত্র পথ রেল লাইনের পথ ধরে। বহুবার এলাকাবাসী বিকল্প পথের দাবি করে আসছিল। 


বৃহস্পতিবার মৃতা আলেক্সা বিবি মুদির দোকান থেকে কিছু খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি ফেরার পথে মালবাহী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। দুটি ঘটনাতেই সংশ্লিষ্ট এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu