দীর্ঘদিন ধরে ট্রাফিক সিগন্যাল বিকল ঘটে যেতে পারে বড়সর পথ দুর্ঘটনা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১১ আগস্ট ২০২০
মঙ্গলবার   

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ ট্রাফিক ব্যবস্থার করুণ দশার কথা  বার বার সংবাদ মাধ্যমে ফলাও করে প্রচার হলেও কোন প্রকার হেলদোল নেই সংশ্লিষ্ট দপ্তরের। ফলে তেলিয়ামুড়া মহকুমার ট্রাফিক ব্যবস্থা দুর্বলতার জন্য যে কোনো সময় যান দুর্ঘটনা ঘটে যেতে পারে। উল্লেখ্য রাজ্যে লকডাউনের আগে থেকেই তেলিয়ামুড়া শহরের প্রাণকেন্দ্র বলে পরিচিত অম্পি চৌমুহনীতে ট্রাফিক সিগন্যাল বিকল হয়ে পড়ে রয়েছে। 


ফলে সারাইয়ের যেমন কোন উদ্যোগ নেই তেমনি ওই জায়গায় থাকা ট্রাফিক পুলিশ কর্মীদের ট্রাফিক  ব্যবস্থা সামাল দিতে ও হিমশিম খেতে হচ্ছে এমনই দৃশ্য পরিলক্ষিত হয় প্রতিদিন। যার খেসারত দিতে হচ্ছে নিত্যদিনের যান চালক থেকে শুরু করে সাধারণ জনগণকে। তাই ফের  প্রশ্ন তুলছে পথ চলতি  সাধারণ জনগণ ট্রাফিক ব্যবস্থার দুর্বলতা নিয়ে ।


তাছাড়া জানা যায় অম্পি চৌমুনী জাতীয় সড়কের পাশে থাকা  ইলেকট্রনিক ট্রাফিক সিগনাল দীর্ঘদিন ধরে বিকল হয়ে পরে থাকলেও কোনো এক অজ্ঞাত কারণে এই ইলেকট্রনিক ট্রাফিক সিগন্যাল গুলো সারাইয়ের কাজে হাত দেওয়া হচ্ছে না। পরে এ বিষয়ে ট্রাফিক ডিএসপি সোনাচরণ জামাতিয়া বলেন লকডাউনের ফলে ইলেকট্রনিক ট্রাফিক সিগনাল মেরামত করার জন্য যে  টেকনিশিয়ান তারা কলকাতা থাকায় আসতে পারেনি। 


তাই  এখন দেখার বিষয় সংবাদ সম্প্রচারের পর তেলিয়ামুড়া শহরের প্রাণকেন্দ্র গুলিতে ট্রাফিক ব্যবস্থা কিভাবে উন্নত হয় এবং টনক নড়ে কিনা সংশ্লিষ্ট দপ্তরের। এখন দেখার বিষয় কবে নাগাদ শীত ঘুম ভাঙ্গে ট্রাফিক  দপ্তরের।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu