গ্রাহকদের হয়রানির অভিযোগ বক্সনগর গ্রামীণ ব্যাংকের বিরুদ্ধে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১১ আগস্ট ২০২০
মঙ্গলবার   

বক্সনগর প্রতিনিধিঃ দীর্ঘদিন যাবত ধরে গ্রাহক হয়রানির অভিযোগ উঠলো ত্রিপুরা গ্রামীণ ব্যাংক বক্সনগর শাখার বিরুদ্ধে। জানা যায় এখানে দীর্ঘ প্রায় ৪১ দিন যাবত ধরে গ্রাহকরা ব্যাংকের লেনদেন সহ বিভিন্ন পরিষেবা থেকে বঞ্চিত হয়ে আছেন। তাছাড়া ব্যাংক এলাকার রহিমপুর, আশাবাড়ী, কলমচৌড়া, বাগবের, ইত্যাদি জায়গা থেকে বর্তমান লকডাউন সময়ে সাধারণ মানুষ যানবাহনের ডাবল ভাড়া দিয়ে আসলেও ব্যাংকের কর্মকর্তারা সাধারণ মানুষকে সঠিক পরিষেবা দিতে ব্যর্থ হচ্ছেন। 


ফলে বাধ্য হয়ে সাধারণ মানুষ  ব্যাংক পরিষেবা থেকে বঞ্চিত হয় ফিরে যেতে হচ্ছে। এতে করে  গ্রাহক সাধারণের মধ্যে প্রচন্ড ক্ষোভের সঞ্চার হয়। ফলে ব্যাংকের এমন হয়রানীর  স্বীকার হয়ে জনৈক  গ্রাহক জয়নাল হোসেন অভিযোগ করে বলেন বর্তমান সময়ে বিভিন্ন কাজকর্ম ছেড়ে দিয়ে যানবাহনের ডাবল যাত্রী ভাড়া দিয়ে ব্যাংকে আসলেও তার নিজের বিশেষ প্রয়োজনে তার একাউন্ট থেকে টাকা তুলতে পারেননি। 


এই গ্রাহক আরও অভিযোগ করেন, ব্যাংক কর্মকর্তারা প্রায় সময়ই সাধারণ গ্রাহকদের সাথে এমন হয়রানি করে থাকেন। এদিকে ব্যাংকের এমন  বেহাল পরিষেবা সম্পর্কে জানতে গেলে জানা যায়, ইন্টারনেট পরিষেবা অত্যন্ত নিম্নমানের হওয়ার কারণে কর্মকর্তারা কাজ করতে পারছেন না। যার ফলে তারা গ্রাহকদের সঠিক পরিষেবা দিতে ব্যর্থ হচ্ছেন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu