HeadLogo

নজর করা সাফল্য অর্জন করলো সোনামুড়ার দাওধারানী মাদ্রাসার ছাত্র ছাত্রী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৫ অগাস্ট ২০২০
বুধবার 


বক্সনগর প্রতিনিধিঃ ত্রিপুরা রাজ্যে উচ্চ মাধ্যমিক মাদ্রাসা আলিম মাদ্রাসা ফাজিল পরিক্ষার ফলাফল ঘোষণা হয়ে ছিল গত ৩১ জুলাই। এই ফলাফলে রাজ্যের মধ্যে নজর করা সাফল্য অর্জন করলো দাওধারানী ছিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্র ছাত্রীরা রাজ্যের আলিম ফাজিল পরীক্ষার দুটিতে প্রথম স্থান অধিকার করলো দাওধারানী ছিদ্দিকিয়া ফাজিল উচ্চতর মাদ্রাসার ছাত্র ছাত্রীরা। 


২০২০ সালের ত্রিপুরা রাজ‍্যে,মাদ্রাসা ফাজিল পরীক্ষার্থীদের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে সিপাহীজলা জেলার সোনামুড়া মহকুমায় দাওধারানী ফাজিল মাদ্রাসার ছাত্রী কামরুন নাহার, গ্রাম মতিনগর বাবার নাম মাওলানা আবদুল্লাহ আল নোমান, মোট নাম্বার পেয়েছে ৪৯৬ এবং মাদ্রাসা আলিম পরীক্ষায় রাজ্যে মধ্যে প্রথম স্থান অর্জন করেছে একই মাদ্রাসার ছাত্র মাহবুব হাসান, বাবা আবু মিঞা বাড়ি সোনামুড়া এন,সি নগর মোট নাম্বার পেয়েছে ৬৬১। 


জানা যায় দাওধারানী  মাদ্রাসায়  পরিক্ষায় বসে মোট দশ জন তার মধ্যে জন প্রথম বিভাগ এবং জন দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হয়েছে, অন্য দিকে মাদ্রাসা আলিমে মোট পরিক্ষায় বসে বার জন তার মধ্যে জন প্রথম বিভাগ এবং জন দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হয়েছে। তাছাড়া ছাত্র ছাত্রীদের নজর করা সাফল্য অর্জনে খুশি মাদ্রাসা কর্তৃপক্ষঅভিভাবক এবং সোনামুড়া বাসী। আজ বুধবার মাদ্রাসার ছাত্র ছাত্রী দের মার্কশিট প্রদান করা হয়। 


ফলে এক সাক্ষাৎকারে মাদ্রাসার ইনচার্জ জাকির হোসেন জানান ছাত্র-ছাত্রীরা মাদ্রাসার দীর্ঘদিনের ঐতিহ্য টিকিয়ে রাখতে পেরেছেন  এই সাফল্য অর্জন করে এবং তিনি মাদ্রাসা শিক্ষকদের ধন্যবাদ জ্ঞাপন করেন কারণ ভালো ভাবে ক্লাস করার দরুন  ছাত্র-ছাত্রীরা এত ভালো রেজাল্ট করতে পেরেছে, এবং তিনি ছাত্র ছাত্রীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন


কোন মন্তব্য নেই