HeadLogo

নির্যাতিতা নাবালিকার পাশে বনমন্ত্রী মেবার কুমার জমাতিয়া ও বিধায়িকা কল্যাণী রায় - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৫ জুলাই ২০২০
শনিবার    

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ ১৭ বছরের নাবালিকা ধর্ষিতার বাড়িতে আজ সফর করলেন বনমন্ত্রী মেবার কুমার জমাতিয়া এছাড়াও তেলিয়ামুড়া এসডিপিও বি জে রেড্ডি ও তেলিয়ামুড়া মহকুমা শাসক ধর্ষিতার বাড়িতে যান। এদিন একই সময়ে তেলিয়ামুড়া বিধায়িকা তথা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় সহ জেলা পরিষদের সভাধিপতি জয়দেব দেববর্মা সহ একটি প্রতিনিধি দল নাবালিকা মেয়ের বাড়িতে যান ।

তাছাড়া বন মন্ত্রী মেবার কুমার জমাতিয়া এদিন নাবালিকা মেয়ের পরিবারের সাথে কথা বলেন এবং মেয়েটির বর্তমান অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন তিনি এক সাক্ষাৎকারে আমাদের জানান এখন পর্যন্ত এই ধর্ষণকাণ্ডে জড়িত তিন জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে তেলিয়ামুড়া মহকুমা পুলিশ। তিনি জাত ধর্ম বর্ণ নির্বিশেষে দোষীদের শাস্তির বিধান যাতে হয় সে ধরনের ব্যবস্থা করবেন বলে জানান। 

তিনি এও জানান বর্তমান সময়ে এই ঘটনাকে ঘিরে একটা অস্থির পরিবেশ সৃষ্টি হয়েছে এলাকাবাসীর মনে  তাই পরিবেশকে সুস্থ এবং শান্ত রাখার আহ্বান রাখেন সবার কাছে। তাছাড়া বর্তমানে এই পরিবারটি খুব অসহায় অবস্থায় আর্থিক দিক দিয়েও দুর্বল তাই এই পরিস্থিতিতে এই পরিবারটি যাতে সরকারের সব সুযোগ সুবিধা পায় সে ব্যবস্থাও তিনি করবেন বলে জানান। এই দিন বিধায়িকা কল্যাণী রায় মেয়েটির সাথে সাক্ষাৎ করেন এবং বর্তমানে মেয়েটি অসুস্থতার সমস্ত চিকিৎসার ব্যাপারে কথা বলেন যাতে করে মেয়েটিকে সুস্থ রাখা যায়। 

তিনি জানান দিল্লির নির্ভয়া কান্ডের দোষীদের চরম শাস্তি ফাঁসি হয়েছিল এক্ষেত্রে ত্রিপুরা রাজ্যের তেলিয়ামুড়া এই ঘটনা নির্ভয়া কান্ড থেকে কম নয় যাতে করে দোষীরা কোন ভাবে পার না পায় এবং দোষীদের সর্বোচ্চ শাস্তি যাতে হয় সেটাও তিনি প্রশাসনের নজরে আনেন।


কোন মন্তব্য নেই