নিম্নমানের কোল্ড ডিন্কস পান করে চরম বিপত্তি গুরুত্বর অভিযোগ ক্রেতা সাধারণের - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৪ অগাস্ট ২০২০
মঙ্গলবার 


বক্সনগর প্রতিনিধিঃ তীব্র গরমের জ্বালাত্বন থেকে কিছুটা স্বস্তি পেতে দোকান থেকে কোল্ড ড্রিন্কস কিনে পান করে তৃষ্ণা মেটাতে গেলে শুরু হয় চরম বিপত্তি এবং সেই কোল্ড ড্রিন্কস পান করে  অসুস্থতা বোধ করেন বক্সনগরের কলসীমুড়া এলাকার অপু মিয়া। 

ঘটনার বিবরণে জানা যায়, স্থানীয় কলমচৌড়া এলাকার গোপাল ভান্ডারের মালিক ইন্দ্রজিৎ ঘোষ "অ্যাপি ফিজ" নামক কোল্ড ডিন্কসের এজেন্ট হয়ে সোনামুড়া মহকুমার বিভিন্ন জায়গায় গাড়ি করে মাল ডেলিভারি দিয়ে থাকেন। কিন্তু সেই সমস্ত কোল্ড ডিন্কসের উপরের দিক দিয়ে মেয়াদ উত্তীর্নের সময় সীমা ঠিক থাকলেও বোতলের ভিতরের ঠান্ডা পানীয় জলের অবস্থা খুবই খারাপ বলে অভিযোগ এসেছে। ভিতরের জল মুখে দেবার পরে দেখা যায় প্রচন্ড দুর্গন্ধ। যা কিনা পান করার জন্য মোটেই উপযুক্ত নয়। 

যদিও বোতলের উপরের অবস্থা সুন্দর ভাবেই প্যাকেটিং সহ সীলও করা রয়েছে। কিন্তু কম্পানীর গুনগত মান নিয়ে উপস্থিত জনতা যথেষ্ঠ সন্দিহান প্রকাশ করেন। উপস্থিত ক্রেতাসাধারণের বক্তব্য হলো যদি কোনো ছোট শিশু গরমের ফলে সেগুলো পান করে, তাহলে যে কোনো বড়সড় ক্ষতির সম্ভাবনা হয়ে যেতে পারে। তাদের ধারনা হয়তো কোম্পানীর নিম্নমানের কাজের ফলে উৎপাদনের এমন অবস্থা।এদিনে এই "অ্যাপি ফিজের" স্থানীয় ডিস্ট্রিবিউটার অন্যান্য দিনের মতো কলসীমুড়া বাজারে মাল বিক্রির উদ্দেশ্যে গেলে স্থানীয় ক্রেতাদের রোষের মুখে পড়েন হয়। 

ফলে  ক্রেতা সাধারনের এই জনরোষ থেকে বাঁচতে ডিস্ট্রিবিউটার ইন্দ্রজিৎ ঘোষ বলেন, তিনি নিজে আগরতলার কোনো এক মালিক থেকে মাল ক্রয় করে তা গ্রামের বিভিন্ন দোকান গুলোতে বাজারজাত করে থাকেন। কিন্তু এই সমস্ত মালামালে উৎপাদনের বিষয়ে তিনি কিছুই জানেন না। যার ফলে ক্রেতা সাধারনের এমন গুরুত্বর অভিযোগ সম্পর্কে তিনি এই কোম্পানীর কর্তৃপক্ষকে অবগত করবেন বলে জানান। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu