বিএসএফের প্রতি ক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ স্থানীয় জনগণের - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৮ আগষ্ট ২০২০
শুক্রবার 

বক্সনগর প্রতিনিধিঃ সোনামুড়া থানাধীন সাহাপুর সীমান্তের পার্শ্ববর্তী এলাকায় বসবাসকারী মানুষের আসা-যাওয়ার অসুবিধা দূর করার জন্য এবং বিএসএফের হয়রানি বন্ধ করার জন্য রবীন্দ্রনগর বাজারে রাস্তা অবরোধ করে স্থানীয় জনগণ ।ঘটনার বিবরণে জানা যায় সোনামুড়া থানাধীন রবীন্দ্রনগর বাজারে শুক্রবার সকালে ,বিএসএফের প্রতি ক্ষুব্ধ হয়ে সোনামুড়া কাঠালিয়া জাতীয় সড়ক অবরোধ করে স্থানীয় জনগণ তাদের অভিযোগ ছাত্র-ছাত্রীদের স্কুলে যেতে বিভিন্ন ভাবে  হয়রানি  করে কর্তব্যরত বিএসএফ জওয়ানরা। 


এমনকি জরুরি অবস্থায় তাদেরকে সীমান্তের এপার থেকে আসতে ও বাধাপ্রাপ্ত হতে হচ্ছে, অনেক বার সোনামুড়া মহকুমা শাসককে লিখিত অভিযোগ করলেও তাদের সমস্যার সমাধান হয়নি তাই আজ বাধ্য হয়ে সড়ক অবরোধ করে স্থানীয় জনগণ। 


তাদের আরো দাবি সীমান্তের শূন্য পয়েন্ট যাতে সীমান্ত রক্ষীদের পাহারায় বসানো হয় তাহলে তাদের এত‌টা সমস্যার মুখে পরতে হবে না। ঐ অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে সোনামুড়া থানার পুলিশ এবং টিএসআর ও বিএসএফ বাহিনী মোতায়েন করা হয়। তখন  পরিস্থিতি আরো  উত্তপ্ত হয় অন্য দিকে যানবাহন পরিসেবা উভয় দিকে লম্বা লাইন আঁকার ধাড়ন করে। 


কিন্তু প্রাকৃতিক দুর্যোগ বৃষ্টি পড়লেও তাদের পথ অবরোধ চলতে থাকে। দীর্ঘ প্রায় চার ঘন্টা সড়ক অবরোধ পর প্রশাসন স্থানীয় প্রতিনিধি সাথে কথা বলে এবং এলাকায় জনগণকে নিয়ে আলোচনায় বসে সমস্যা সমাধানের আশ্বাস দেন এবং পরে অবরোধ প্রত্যাহার করে নেন উত্তেজিত জনগন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu