HeadLogo

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা প্রদান করলো এপিজে আবদুল কালাম যুব সংস্থা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২০ আগষ্ট ২০২০
বৃহস্পতিবার  

বক্সনগর প্রতিনিধিঃ এপিজে আব্দুল কালাম এর ৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোনামুড়া মহকুমার ময়নামা কুলুবাড়ী ও আড়ালিয়া গ্রামের মাধ্যমিক  উচ্চ মাধ্যমিক এবং মাদ্রাসা আলিম ও মাদ্রাসা ফাজিলে প্রথম বিভাগে উত্তীর্ণ ছাত্র ছাত্রীদের সংবর্ধনা প্রদান করলো এপিজে আব্দুল কালাম যুব সংস্থা। এই দিন তিন গ্রামের প্রায় তিন জন ছাত্র ছাত্রীদেরকে কুলুবাড়ী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় হল ঘরে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। 


ঐ দিন তাদের হাতে মানপত্র একটি কলম ও মাস্ক তুলে দেওয়া হয় এবং সংস্থার সক্রিয় কর্মী হিসেবে মোহাম্মদ হানিফ মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়। আমরা সুদর্শন নই, কিন্তু আমরা আমাদের হাত তাদের জন্য বাড়িয়ে দিতে পারি যাদের সাহায্যের প্রয়োজন, সৌন্দর্য থাকে মানুষের  মনে, "মুখে নয়"  এই স্লোগানকে সামনে রেখে এ সংস্থা কাজ করে যাচ্ছে এমনটাই জানালেন সংস্থার সভাপতি ইকবাল হোসেন। 


উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষাবিদ ডঃজহিরুল হক বক্সনগর ভাইস চেয়ারম্যান এরশাদ মিয়া সাংবাদিকদ মোঃ মামুন ও  বিশিষ্ট ব্যক্তিগণ। কিন্তু এই প্রথম সোনামুড়া মহাকুমায় গ্রাম অঞ্চলে কোনো সংস্থা কৃতি ছাত্রদের সংবর্ধনা দিল তার জন্য বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন ডঃ জহিরুল হক‌। 


এদিন তিনি শিক্ষা নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন এবং সামনের দিকে এই সংস্থা আরো শিক্ষার উন্নয়নের জন্য এই ধরনের কাজ করে যাবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

 

কোন মন্তব্য নেই