HeadLogo

সরকারি নিয়ম নীতি মেনে শুরু হল গাছের তলায় ক্লাস - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২০ আগষ্ট ২০২০
বৃহস্পতিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ সরকারি নির্দেশ ও নিয়ম নীতি মেনে তেলিয়ামুড়া বিদ্যালয় পরিদর্শক এর অন্তর্গত কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ে  আজ থেকে শুরু হল প্রত্যেক ক্লাসের ৫ জনকে নিয়ে গাছের তলায় ক্লাস। যদিও সরকারি নিয়ম নীতিতে ছিল ছাত্র-ছাত্রীদের নিজ নিজ এলাকায় পাঁচজনকে একত্রিত করে সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাস্ক ব্যবহার করে ক্লাস শুরু হবে কুড়ি অগাস্ট ২০০২ থেকে। 


এই নির্দেশ মেনেই  বিদ্যালয় চত্বরে  বিশাল গাছের নিচে ক্লাস সিক্স থেকে টেন পর্যন্ত ক্লাস শুরু হয়। যদিও কোভিড ১৯ পরিস্থিতিতে প্রত্যেক ক্লাসেরই বিদ্যালয়ে উপস্থিতির হার ছিল খুবই কম এবং দশম শ্রেণীর ছাত্র ছাত্রীরা একেবারেই উপস্থিত ছিল না আজকের ক্লাসে। 


তাছাড়া এই বিষয় সম্পর্কে বলতে গিয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত শিক্ষক জানান সরকারি নিয়ম নীতি মেনে আমরা গাছের নিচে ক্লাস করছি। যদিও ছাত্রছাত্রীরা বর্তমান কোভিড ১৯ এর প্রকোপে বিদ্যালয়ে আসতে অনীহা প্রকাশ করছে এরপরও যত জন ছাত্র-ছাত্রী উপস্থিত আছে তাদের নিয়েই আমরা ক্লাস করছি।


তবে প্রচন্ড গরম এবং রোদ থাকায় ক্লাস করতে কিছুটা বিঘ্ন ঘটাচ্ছে তাই একটি শ্রেণীর ক্লাস শেষ হলে তাদের ঠান্ডা জায়গায় দাঁড়িয়ে থাকতে হয়। তখন অন্য আরেকটি ক্লাস শুরু হয়।

 

কোন মন্তব্য নেই