HeadLogo

সিপিআইএম অঞ্চল কার্যালয়ে অনুষ্ঠিত হয় প্রয়াত দুই কমরেড এর স্মরণসভা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২০ আগষ্ট ২০২০
বৃহস্পতিবার  

পানিসাগর প্রতিনিধিঃ সিপিআইএম অঞ্চল কার্যালয়ে অনুষ্ঠিত হয় ইদানীং কালে প্রয়াত হওয়া দুই জন সিপিআইএম সমর্থক এর স্মরণসভা। জানা যায় যে বিগত ০৫/০৮/২০ ইং তারিখে কোভিড আক্রান্ত হয়ে আগরতলা জিবি হাসপাতালে অকাল প্রয়ান ঘটে অনুপ কুমার দাসের এবং বিগত ১৭/০৮/২০ তারিখে সুগার ও হার্ট সংক্রান্ত সমস্যায় আক্রান্ত হয়ে দামছড়া থেকে উন্নত চিকিৎসার জন্য বহিরাজ্যে যাবার কালে শারিরীক অবস্থার অবনতি ঘটায় মাকুন্দা খ্রিস্টান হাসপাতালে নিলে সেখানেই আকস্মিক মৃত্যু ঘটে স্বপন আচার্যির। 


উক্ত স্মরণ সভার শুরুতেই প্রয়াত দুজনের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। পরবর্তীতে অজিত দাস প্রয়াত দুজনের প্রতি শোক প্রস্তাব পাঠ করেন এবং এদের আত্মার চির শান্তি কামনায় দুই মিনিট নিরবতা পালন করা হয়। এতে উপস্থিত ছিলেন অমিতাভ দও, অমিতাভ দেব নাথ, সুকেশ নাথ, রসময় নাথ, অজিত দাস, শীতল দাস, মিনা নাথ চৌধুরী সহ অন্যান্য নেতৃত্বরা। 


এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন অঞ্চল থেকে আগত কমরেড কর্মী বৃন্দরা। উক্ত স্মরণ সভায় সবচেয়ে বেশি বেদনা দায়ক দৃশ্য পরিলক্ষিত হয় প্রয়াত অনুপ দাসের বড় মেয়ের আলোচানায়। সেখানে দশ বর্ষিয়া কন্যা কমরেডদের উদ্দ্যেশ্য করে বলে যে আগামী দিনে সকল কমরেডদের কর্মের মাধ্যমেই তার প্রয়াত পিতাকে দেখতে চায়। ফলে মুহূর্তের জন্য কান্নায় ভেঙ্গে পরেন প্রয়াত কমরেড অনুপ ও স্বপনের শুভাকাঙ্ক্ষীরা। 


পরিশেষে শোকার্ত দুটি পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ভারাক্রান্ত হ্রদয়ে আলোচনা করেন  মীনা নাথ চৌধুরী। আজকের এই স্মরণ সভার মধ্য দিয়ে গোটা মহকুমা জোরে দল মত নির্বিশেষে দুজন প্রয়াত কমরেডদের প্রতি সমবেদনা জানানো হয়।


কোন মন্তব্য নেই