HeadLogo

উত্তর জেলায় শাসক দলের একাধিক সাংগঠনিক সভা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৪ আগষ্ট ২০২০
শুক্রবার

ধর্মনগর প্রতিনিধিঃ বিজেপি উওর ত্রিপুরা জেলা কমিটির উদ্যোগে ধর্মনগর জেলরোডস্থিত "মাঙ্গলিক" বিবাহ ভবনের হল ঘরে বৃহস্পতিবার  অনুষ্ঠিত হলো ভারতীয় জনতা পার্টির উওর জেলা কমিটির  সাংগঠনিক বৈঠক। বৈঠকে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশের সংগঠন মহামন্ত্রী ফনীন্দ্র নাথ শর্মা সাথে উপস্থিত ছিলেন বিজেপি উওর জেলা প্রভারী সজল আচার্য, ধর্মনগর ও পানিসাগরের বিধায়ক বিশ্ববন্ধু সেন ও বিনয় ভূষন দাস, বিজেপি উত্তর জেলার সভানেত্রী মলিনা দেবনাথ, উত্তরের জেলা পরিষদের সভাধিপতি ভবতোষ দাস সহ বিজেপি উত্তর জেলা কমিটি ও মন্ডল স্তরের নেতৃত্বরা । 


করোনা মহামারীর কারণে সাংগঠনিক কর্মসূচি প্রায় অনেকটাই বন্ধ রয়েছে তাই দলের সাংগঠনিক ভিত মজবুত করতেই আজকের এই বৈঠক বলে জানা গিয়েছে। তাছাড়া প্রদেশের সংগঠন মহামন্ত্রী ফনীন্দ্র নাথ শর্মা জানিয়েছেন করোনা পরিস্থিতিতে দাড়িয়ে সরকারি নির্দেশিকে মেনেই আজকের সাংগঠনিক সভায় নেতৃত্বরা সামিল হয়েছেন।করোনার কারনে দীর্ঘ দিন দলীয় কর্মসূচি বন্ধ ছিল। বর্তমানে সরকারি নির্দেশকে মান্যতা দিয়েই বেশ কিছু আগামীর কর্মসূচি গ্রহণ করা হবে। 


পাশাপাশি করোনা মোকাবিলায় রাজ্যের মানুষের স্বার্থে কেন্দ্রীয় সরকারের গৃহীত বিভিন্ন সিদ্ধান্ত ও প্রকল্প গুলো সাধারণ কিভাবে পরিচালনা হচ্ছে সে বিষয়েও সভায় আলোচনা হয়। পাশাপাশি বৃহস্পতিবার উত্তর জেলার ভারতীয় জনতা মহিলা মোর্চার একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। যদিও কিছু দিন পূর্বে উত্তর জেলার মহিলা মোর্চার সভানেত্রী হিসেবে রূপালী অধিকারীর নাম ঘোষণা করা হয়েছিল। আজ সভানেত্রী  রূপালী অধিকারীর উপস্থিতিতে উত্তর জেলার মোট ৩০ জন মহিলা নেত্রীদের নিয়ে মহিলা মোর্চার উত্তর জেলা কমিটি গঠন করা হয়। এতে জেলা মহিলা মোর্চার সহ সভানেত্রী হিসেবে ৪ জন ও সম্পাদক হিসেবে বাগবাসা মন্ডলের নির্জলা দাস ও ধর্মনগর মন্ডলের শিপ্রা নাথ এবং যুগ্ম সম্পাদিকা হিসেবে আরো চার জনকে দায়িত্ব দেওয়া হয়। 


বৃহস্পতিবার  জেলার অন্তর্গত মোট ৬ টি মন্ডলের সভানেত্রীর নামও ঘোষণা করা হয়। কাঞ্চনপুর মন্ডলের সভানেত্রী হিসেবে স্নেহলতা বিশ্বাস যুবরাজ নগর মন্ডলের সভানেত্রী বাসনা পুরকায়স্থ  কদমতলা মন্ডলের সভানেত্রী বিনাপানী গোস্বামী,পানিসাগর মন্ডলের কল্পনা দেবনাথ, ধর্মনগরের সভানেত্রী জয়ন্তী ভট্টাচার্য ও বাগবাসা মন্ডলের সভানেত্রী হিসেবে অপর্ণা নাথকে দায়িত্ব দেওয়া হয়।



কোন মন্তব্য নেই