HeadLogo

শিক্ষক মহলের উদ্যোগ প্রয়াত বিশিষ্ট শিক্ষাবিদ আবদুল সাত্তার এর স্মরণ সভা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩১ আগষ্ট ২০২০
সোমবার 

বক্সনগর প্রতিনিধিঃ শিক্ষা জগতের এক অন্যতম উজ্জ্বল নক্ষত্র এবং দশহাজার তিনশ তেইশ শিক্ষকদের মধ্যে এক জন সোনামুড়া দূর্গাপুরের বাসিন্দা  খোকন স্যার নামে পরিচিত আব্দুল সাত্তার গত ১৮ আগস্ট দীর্ঘ দিন অসুস্থ থাকার পর হঠাৎ স্ট্রোক করে পরলোক গমন করেছেন। ফলে রবিবার সোনামুড়া নগর পঞ্চায়েতের কনফারেন্স হলে সোনামুড়া শিক্ষক মহলের উদ্যোগে শ্রদ্ধেয় আব্দুল সাত্তার খোকন স্যারের স্মরণ সভার আয়োজন করা হয়। 


এইদিন প্রথমেই উনার ছবিতে মাল্যদান করা হয় ও এক মিনিট নীরবতা পালন করা হয় এবং একটি ভিডিওর মধ্যে দিয়ে উনার জীবনের স্মৃতি  তুলে ধরা হয়। পরে উপস্থিত অতিথিদের বরণ করা হয়। 


এই দিন স্বাগত বক্তব্যে বিশিষ্ট শিক্ষক সুমন বলেন সোনামুড়ার হাজারো ছাএ ছাএীর জীবন পরিবর্তনের ক্ষেত্রে স্যারের অবদান অতুলনীয় এবং  উনার কর্ম জীবনের তাৎপর্য তুলে ধরেন এবং বলেন আমরা এক নক্ষত্র হাড়িয়ে ফেলেছি। 


এই দিন অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন কবি নজরুল মহাবিদ্যালয়ে অধ্যাপক ড. মুসলিম মিয়া, বিশিষ্ট সমাজ সেবী জোটন রায়, শিক্ষক সফিক মিয়া, হুমায়ূন মিয়া, বৌদ্ধ পাল, কবির আহমেদ , ও সোনামুড়া অন্যান্য শিক্ষক শিক্ষিকা এবং উনার শিক্ষার্থীরা।



কোন মন্তব্য নেই