HeadLogo

অক্সিজেন যোগাতে ময়দানে কংগ্রেস দল ব্লক কংগ্রেসের উদ্যোগে ডেপুটেশন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৮ আগষ্ট ২০২০
শুক্রবার 

চুরাইবাড়ি প্রতিনিধিঃ অবশেষে দলে অক্সিজেন যোগাতে ময়দানে কংগ্রেস দল। আজ উত্তরের ৫৪ কদমতলা ব্লক কংগ্রেসের উদ্যোগে সরসপুর গ্রাম পঞ্চায়েতে ডেপুটেশন প্রদান করা হয় কংগ্রেস দলের পক্ষ থেকে। সামাজিক দূরত্ব মেনে কংগ্রেস দলের একটি প্রতিনিধি দল ৩ দফা দাবি নিয়ে সরসপুর গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সচিব হিরণময় নাথের নিকট ডেপুটেশন প্রদান করেন। 



উক্ত ডেপুটেশনে উল্লেখিত তিন দফা দাবি দাওয়া গুলি হল (১) বর্তমানে করোনা মহামারীর কালে সরসপুর গ্রাম পঞ্চায়েতের রেগা শ্রমিকদের রেগার কাজ প্রদান করতে হবে, জিসিবি দিয়ে রেগার কাজ বন্ধ করতে হবে।(২) সরসপুর এলাকায় পানীয় জলের সুবন্দোবস্ত করতে হবে, যে সকল স্থানে বিদ্যুৎ পৌঁছায়নি সেই সকল স্থানে বিদ্যুৎ সম্প্রসারণ করতে হবে এবং (৩)  ২০১৮-১৯ অর্থবছর থেকে চলতি অর্থবছর পর্যন্ত পি ডি পি এবং এ এফ সি স্কিমের আয় ব্যয়ের পূর্ণাঙ্গ তথ্য প্রদান করতে হবে।


উক্ত ডেপুটেশনে উপস্থিত ছিলেন কংগ্রেস দলের সহ-সভাপতি বশির আলী, কদমতলা ব্লক কংগ্রেস সভাপতি করুণাময় নাথ, ছায়াদ আলী প্রমুখ। আজকের তিন দফা দাবি দাওয়া নিয়ে কংগ্রেস দলের ডেপুটেশন যুক্তিযুক্ত বলে আশ্বস্ত করেন পঞ্চায়েত সচিব হিরণময় নাথ। 


তিনি বলেন একটি পঞ্চায়েত পরিচালনা করতে হলে পঞ্চায়েত সচিব, জিআরএস, পঞ্চায়েত বডি, সকল রাজনৈতিক দল ও সাধারণ জনগণের সহযোগিতা একান্ত কাম্য। তবে অবশেষে ৫৪ কদমতলা ব্লক কংগ্রেস ডেপুটেশনের মাধ্যমে দলের অক্সিজেন যোগাতে যে মাঠে নেমেছে তা একপ্রকার জানান দিল কংগ্রেস দল।



কোন মন্তব্য নেই