HeadLogo

পারিবারিক কলহে ফাঁসিতে আত্মহত্যা করল এক গৃহবধূ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৬ অগাস্ট ২০২০
বৃহস্পতিবার 

চুরাইবাড়ি প্রতিনিধিঃ ঘটনার বিবরণে জানা যায় গতকাল বিকেল ৪ টা নাগাদ উত্তর জেলার কদমতলা থানাধীন  রানী বাড়ি গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা কার্তিক তেলেঙ্গার সঙ্গে সামান্য বিষয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে তার স্ত্রী শুক্লা তেলেঙ্গা (২০)। স্বামী কার্তিক জানায় সামান্য একটি বিষয়ে তাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হওয়ায় তার স্ত্রী বাড়ি থেকে বাইরে চলে যায়। তবে মুহূর্তের মধ্যে তার কাছে খবর আসে তার স্ত্রী শুক্লা ফাঁসিতে ঝুলে আত্মঘাতী হয়। 

কিন্তু তাদের এই ঝগড়ার পেছনে আত্মহত্যা করার কোনো কারণ নেই বলে জানায় স্বামী কার্তিক তেলেঙ্গা। তার বাড়ি রানীবাড়ী গ্রাম পঞ্চায়েতের বড়লাইন ১নং ওয়ার্ডে। অপরদিকে, আত্মঘাতী শুক্লার বাড়ি একই গ্রাম পঞ্চায়েতের সোনাইছড়ি ৫ নং ওয়ার্ডে। 


এদিকে আত্মহত্যার বিষয়টি মৃতার শ্বশুরবাড়ির লোকজনরা জানতে পেরে স্থানীয় পঞ্চায়েত সদস্যকে খবর দেন। তারপর কদমতলা থানায় খবর দেওয়া হলে ছুটে যায় কদমতলা থানার পুলিশ। পুলিশ ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঘটনাস্থল থেকে কদমতলা গ্রামীণ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয় এবং ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে সমঝে দেওয়া হয়। 


এদিকে, মৃতার মা কদমতলা থানায় সম্পূর্ণ ঘটনা তদন্ত করে মূল রহস্য উদঘাটনের জন্য আবেদন করেন। কি কারনে এই আত্মহত্যা তা এখনও জানা না গেলেও সঠিক তদন্তে মৃত্যুর রহস্য বেরিয়ে আসবে বলে অনুমান।


Attachments area

কোন মন্তব্য নেই