ধর্মনগর থানার ৪ মহিলা পুলিশ করোনায় আক্রান্ত, গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১০ আগস্ট ২০২০
সোমবার   

ধর্মনগর প্রতিনিধিঃ গোটা দেশের সাথে সাথে রাজ্যেও প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।বর্তমানে রাজ্যেবাসী করোনা সংক্রমণে হার দেখে অনেকটাই আতঙ্কিত। একটা সময় ছিল কেবল মাত্র বহিরাজ্য থেকে এলে সোয়াব সংগ্রহের পরেই সনাক্ত করা হতো করোনা আক্রান্তকে। কিন্তু বর্তমানে এন্টিজেন টেস্টের ফলেই হু হু করে সনাক্ত করা যাচ্ছে করোনা আক্রান্তদের। তা থেকে স্পষ্ট যে রাজ্যে গোষ্ঠী সংক্রমণ ছড়িয়ে পড়েছে। 


তার ভুরিভুরি উদাহরণ থাকলেও শুক্রবার আরো একটি জলজ্যান্ত উদাহরণ মিললো ধর্মনগর  মহিলা থানায়। জানা গেছে বর্তমানে রাজ্য সরকার  রাজ্যের টিএসআর ও পুলিশ বাহিনীকে  এন্টিজেন টেস্টের আদেশ দিয়েছে।  এরইমধ্যে ধর্মনগর মহিলা থানার  এক মহিলা কনস্টেবল  দু-এক দিন যাবত  সর্দি জ্বরের খানিকটা সমস্যায় ভুগছিলেন। ফলে শুক্রবার সকালে  সেই মহিলা কনস্টেবলের সাথে একই ব্যারাকে থাকা মহিলা কনস্টেবলরা  স্বইচ্ছায় ধর্মনগর হাসপাতালে গিয়ে এন্টিজেন টেস্ট করায়। 


এতে মোট চার জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। যদিও একি ব্যারাকে থাকা বাকিদের টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে।  যে চারজনের শরীরে করোনা সংক্রামন পাওয়া গেছে তাদের জিজ্ঞেস করে জানা যায় তারা  কোন করোনা রোগির সংস্পর্শেই আসেননি। পাশাপাশি তাদের কোন ভ্রমণ ইতিহাসও নেই। তবে প্রশ্ন হচ্ছে  তারা সংক্রামিত হলেন কি করে? এ থেকে স্পষ্ট  রাজ্যে করোনার গোষ্ঠী সংক্রমণ ছড়িয়ে পড়েছে। অর্থাৎ করোনা সংক্রমণ থেকে নিজেদের বাঁচাতে রাজ্যের জনগণের  আরো সচেতনতার প্রয়োজন রয়েছে। 


জানা গেছে খুব শীঘ্রই গোটা ধর্মনগর থানার প্রত্যেক পুলিশকর্মীদের এন্টিজেন টেস্ট করা হবে।শুক্রবার দুপুরে এন্টিজেন টেস্টে চারজন মহিলা কনস্টেবলের করোনা পজেটিভ রিপোর্টের পর তাদের চিকিৎসার জন্য পানিসাগর এর কোভিড কেয়ার সেন্টারে পাঠানো হয়।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu