HeadLogo

রাম মন্দির ও সনাতন ধর্ম নিয়ে নানা অশ্লীল মন্তব্য করায় পুলিশের হেফাজতে এক যুবক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৮ আগস্ট ২০২০
শনিবার 

চুড়াইবাড়ি প্রতিনিধিঃ ঘটনার বিবরণে প্রকাশ, গত ৫ আগস্ট ছিল রাম মন্দিরের ভূমি পুজো অনুষ্ঠান। ঐদিন দুপুর আড়াইটে নাগাদ উত্তর ত্রিপুরা বজরং দলের ফেইসবুক পেইজে বজরং দল রাম মন্দির নিয়ে ছবি সহকারে একটি পোস্ট করা হয়েছিল। উত্তর ত্রিপুরা বজরং দলের ফেইসবুক পেইজে রাম মন্দির নিয়ে পোস্ট করার পর  চুড়াইবাড়ি থানাধীন পূর্ব চুড়াইবাড়ি গ্রাম পঞ্চায়েতের ১ নং ওয়ার্ডের বাসিন্দা রাজুল হোসেন (২৫) পিতা হারিছ আলী ওই পোস্টে সনাতন ধর্ম ও প্রভু রামকে নিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ লিখে কমেন্ট করে। এমনটা উত্তর ত্রিপুরা বজরং দলের অভিযোগ। 


ফলে লাগাতর তিনদিন রাজুল হোসেন উত্তর ত্রিপুরা বজরং দলের রাম মন্দির নিয়ে পোস্টটিতে সনাতন ধর্ম ও প্রভু রামকে নিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজের পর অবশেষে উত্তর ত্রিপুরা কদমতলা বজরং দল প্রখণ্ড ও চুরাইবাড়ি খন্ডের উদ্যোগে এক প্রতিনিধি দল আজ অভিযুক্ত রাজুল হোসেনের বিরুদ্ধে চুড়াইবাড়ি থানার ওসির নিকট একটি মামলা দায়ের করেন। 


মামলাটি হাতে নিয়ে চুড়াইবাড়ি থানার পুলিশ অভিযুক্ত রাজুল হোসেনকে আটক করে তাদের হেফাজতে নিয়ে এসেছে।অপরদিকে উত্তর ত্রিপুরা কদমতলা বজরং দল প্রখণ্ড ও চুরাইবাড়ি খন্ডের প্রতিনিধি দলের অভিযোগ যে, গত ৫ ই আগস্ট উত্তর ত্রিপুরা বজরং দলের ফেইসবুক পেইজে প্রভু রাম মন্দির নিয়ে একটি পোস্ট করা হয়। পোস্টটি করার সাথে সাথে রাজুল হোসেন নামের ওই যুবক সনাতন ধর্ম ও প্রভু রামকে নিয়ে অশ্লীল ভাষায় পোস্টটিতে কমেন্ট করে। 


তাই অত্র এলাকায় সাম্প্রদায়িক পরিস্থিতি স্বাভাবিক থাকার স্বার্থে উত্তর ত্রিপুরা বজরং দলের পক্ষ থেকে চুড়াইবাড়ি থানার দ্বারস্থ হয়ে লিখিত অভিযোগে আইনানুগ ব্যবস্থার দাবি জানানো হয়। এখন দেখার বিষয় পুলিশ কি ভূমিকা গ্রহণ করে।



কোন মন্তব্য নেই