HeadLogo

পুষ্টি যোগাতে ধর্মনগরে বিনামূল্যে দুগ্ধ বিতরণ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০১ অগাস্ট ২০২০
শনিবার 

ধর্মনগর প্রতিনিধিঃ রাজ্যের প্রতিষ্ঠিত দুগ্ধ বিক্রয় প্রতিষ্ঠান গোমতী ডেয়ারির উদ্যোগে লকডাউনের এই সংকটময় পরিস্থিতিতে রাজ্যের সাধারণ মানুষের পাশে দাঁড়াতেই চলছে বিনামূল্যে দুগ্ধ বিতরণ। বুধবার রাজধানীর বিভিন্ন স্থানের সাফাই কর্মীদের মধ্যে ১০০০ লিটার দুধ বিনামূল্যে বিতরণের পর বৃহস্পতিবার ধর্মনগরের বিভিন্ন স্থানে প্রায় ৬০০ লিটার দুধ বিতরণ করা হল। বৃহস্পতিবার গোমতী ডেয়ারির এই উদ্যোগকে সফল রূপ দিতে সহযোগিতায় ছিলেন ধর্মনগরের ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা।

বৃহস্পতিবার সকালে ধর্মনগরের রাজবাড়ী,থানা রোড,ধর্মনগর বাজার, অফিসটিলা, এলাকার পথচারীদের মধ্যে বিনামূল্যে দুগ্ধ বিতরণ করা হয়। এদিকে বিগত কিছু দিন পূর্বে ধর্মনগর জেইল রোড এলাকায় একাধিক করোনা আক্রান্তের হদিস পাওয়ায় জেলরোড স্থিত বঙ্কিম সরণিকে কনটেন্টমেন জোন হিসেবে ঘোষণা করা হয়েছিল। এই কন্টেনম্যান্ট জোন এলাকায় বহুপরিবাবের বসবাস। 

কন্টেইনমেন্ট জোন ঘোষণার পর থেকে সংশ্লিষ্ট এলাকার জনগন করোনা প্রতিরোধে কড়া বিধিনিষেধ পালনে কেউ এলাকা থেকে বেরোতে পারছেন না। ফলে এই পরিবার গুলোর পাশে দাঁড়াতেই বৃহস্পতিবার ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা গোমতী  দুধের প্যাকেট তুলে দেন তাদের হাতে। ভারতীয় জনতা পার্টির পক্ষে উপস্থিত ছিলেন উত্তর জেলার সভানেত্রী মলিনা দেবনাথ ছিলেন জেলার বিজেপি নেতৃত্ব সুমিত দে, রবীন্দ্র সুত্রধর প্রমুখ। 

এছাড়া গোমতী দুগ্ধ বিক্রয় প্রতিষ্ঠানের তরফে উপস্থিত ছিলেন সন্দীপ সরকার। তিনি বলেন করোনা থেকে রেহাই পেতে মূলত শরীরের পুষ্টির প্রয়োজন। তাই বর্তমান পরিস্থিতিতে পুষ্টির যোগান দিতেই রাজ্যের বিভিন্ন স্থানে এই বিনামূল্যে গোমতীর দুগ্ধ বিতরণ করা হচ্ছে। গতকাল আগরতলায় ১০০০ লিটার দুগ্ধ বিতরণের পর আজ রাজ্যের দ্বিতীয় শহর ধর্মনগরের মোট ৫ টি জায়গায় ৬০০ লিটার দুধ বিতরণ করা হলো। 

আগামীতেও তাদের এই উদ্যোগ জারি থাকবে এবং প্রতিটি জায়গাতেই বিজেপির কার্যকর্তা গন তাদের সাহায্য করছেন।  বৃহস্পতিবার ধর্মনগরের প্রতিটি স্থান থেকেই সাধারণ জনগন সরকারি নির্দেশ মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখে স্বতঃস্ফূর্ততার সাথেই বিনামূল্যে দুগ্ধ গ্রহন করেন।

 

কোন মন্তব্য নেই