নেশা কারবারি বাসিত মিয়ার অবৈধ কারবারে বাঁধা দিতে গিয়ে আহত ১ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩১ জুলাই ২০২০
শুক্রবার



ধর্মনগর প্রতিনিধিঃ ধর্মনগরের রাজবাড়ী দূর্গাপুরের রেল গেইট এলাকাটি বহুকাল যাবত অবৈধ কারবারের মৃগয়া ক্ষেত্র হিসেবে পরিনিত হয়েছে। বিগত দিনেও এই এলাকার বেআইনি কারবারের খবর সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক আক্রান্ত হয়েছিলেন।



এবার শুক্রবার সকালে এলাকার নেশাকারবারি বাসিত মিয়া ও বাসন মিয়ার নেশা সামগ্রী পাচারকালে এলাকারই বাসিন্দা শিপন চৌধুরী  বাঁধা দিলে বাসিত ও বাসন দুই ভাই  মিলে শিপন চৌধূরীকে আক্রমণ  করে বলে অভিযোগ। আক্রমনকারিদের বিরুদ্ধে ইতিমধ্যে ধর্মনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



শিপন চৌধুরী জানিয়েছেন শুক্রবার সকাল আনুমানিক ১১ টা নাগাদ তিনি প্রয়োজনীয় সামগ্রী ক্রয় করতে মুদির দোকানে যাচ্ছিলেন। আচমকা তিনি দেখতে পান রেল গেইট এলাকায় বাসিত মিয়া ও বাসন মিয়া গাঁজা ফেন্সিডিল সহ নেশা জাতীয় বিভিন্ন সামগ্রী পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। সঙ্গে সঙ্গে শিপন চৌধূরী কারবারি দুই ভাইকে নেশা সামগ্রী পাচারে বাঁধা দিতে গেলেই বাসিত ও বাসন সহ তাদের অনান্য ভাইয়েরা শিপন চৌধূরীর উপর চড়াও হয়। মারধর করা হয় শিপন চৌধূরীকে।



পরবর্তীতে স্থানীয়এলাকাবাসীরা দৌড়েএসে শিপনকে  উদ্ধার করে।এদিকেএলাকাবাসীদের আসতে দেখে আক্রমণকারীরা পালায়। আরো জানা গেছে বাসিত মিয়া এলাকার বেশ দাগি নেশা কারবারি। গোটা উত্তর জেলা জুড়েই তার নেশার সাম্রাজ্য । বিভিন্ন থানায় বাসিত মিয়ার নামে একাধিক মামলা রয়েছে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu