চিকিৎসকের উদাসীনতার কারনে নষ্ট হছে হাসপাতালের পরিবেশ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৪ জুলাই ২০২০
মঙ্গলবার      

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ মানুষজন রোগে আক্রান্ত হলে  বা অসুস্থ হলে হাসপাতালে যায়  দ্রুত সেরে ওঠার জন্য। যেখানে মানুষজন যায়  রোগ নিরাময় করতে আর সেই হাসপাতাল যদি হয় অপরিষ্কার অপরিচ্ছন্ন তাহলে সেরে ওঠা দুরের কথা উল্টে অসুস্থ হবে।এমনই কিছু জ্বলন্ত বাস্তব চিত্র উঠে এলো  তেলিয়ামুড়া মহকুমা হাসপাতাল থেকে। 


সমগ্র দেশের সাথে রাজ্যে ও কিন্তু করোনা আক্রান্তের সংখ্যা হুহু করে বৃদ্ধি পাচ্ছে ক্রমাগত ভাবে। এই সংক্রমণ যাথে বৃদ্ধি না হয় তার জন্য রাজ্য সরকার এবং স্বাস্থ্য দপ্তর বিভিন্ন নিয়ম নির্দেশিকা জারি করে থাকলেও তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে ভর্তি থাকা রোগীদের চিকিৎসার কাজে ব্যবহৃত ইনজেকশন, স্যালাইনের খালি বোতল সহ চিকিৎসা কালীন বজ্র পদার্থ গুলোকে যত্রতত্র ফেলছে হাসপাতালের কর্মচারীরা। 

অথচ তেলিয়ামুড়া পৌর পরিষদ থেকে দুটি ডাস্টবিন দেওয়া হয়েছিল যাতে হাসপাতালের চিকিৎসা কালীন বজ্র পদার্থগুলোকে ডাস্টবিনের মধ্যে ফেলা হয়। কিন্তু হাসপাতালের সাফাই কর্মীরা চিকিৎসাকালীন বজ্র পদার্থ গুলোকে ডাস্টবিনে না ফেলে যেখানে সেখানে ফেলছে। ফলে চিকিৎসা পরিষেবা নিতে হাসপাতালে আসা রোগীসহ রোগীর পরিবাররা যে কোন রোগে আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েই ।উক্ত এই ব্যাপারটি নিয়ে  হাসপাতালে চিকিৎসক তথা  M.O.I.C অজিত দেববর্মা উদাসীন।


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu