HeadLogo

গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের উদ্যোগে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৪ জুলাই ২০২০
শনিবার  

চুরাইবাড়ি প্রতিনিধিঃ আবারও উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী গোপন সংবাদের ভিত্তিতে ধর্মনগর থানার বাগবাসা আউটপোস্টের আওতাধীন ৮ নং আসাম আগরতলা জাতীয় সড়কের উপর তল্লাশি চালিয়ে ১২১৪ মডেলের মিনি ট্রাক থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করে পুলিশ।
উক্ত এই নেশা বিরোধী অভিযানে নেতৃত্ব দেন উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী, ধর্মনগর মহকুমা পুলিশ আধিকারিক রাজিব সুত্রধর, ধর্মনগর থানার ওসি মিলন দত্ত এবং বাগবাসা আউটপোস্টের ওসি দীপাল রুদ্র পাল।

এদিকে উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী জানান যে গোপন সংবাদের ভিত্তিতে AS 01 - LC/0185 নম্বরের মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে চা পাতা প্যাকেটের ভেতর থেকে ২১ প্যাকেট গাঁজা উদ্ধার করে পুলিশ। যার বাজারমূল্য প্রায় ২০ লক্ষ টাকা এবং সাথে আটক করা হয় মিনি ট্রাক চালক যতন শীল (৩২) পিতা-মৃত গিরেন্দ্র শীলকে।

জানা গেছে তার বাড়ি খোয়াইয়ের তেলিয়ামুড়ায়। তাই সঙ্গে সঙ্গে ধর্মনগর থানায় একটি এনডিপিস অ্যাক্টে মামলা নিয়ে তদন্তে নেমে পড়েছে বাগবাসা আউটপোস্টের পুলিশ। পুলিশ সুপার আরোও জানান যে ওই মিনি ট্রাকটি আগরতলার লেম্বু ছড়ার একটি টি গার্ডেন থেকে চা পাতা নিয়ে তার ভেতর করে ২১ প্যাকেট গাঁজা নিয়ে বহিঃরাজ্যের উদ্দেশ্যে যাচ্ছিলো। উনি জানান যে এই গাঁজা পাচার চক্রের সাথে জড়িত মুল পাণ্ডাকে খুব শীঘ্রই জালে তুলবে পুলিশ।

কোন মন্তব্য নেই