HeadLogo

ড: শ্যামাপ্রসাদ মুখার্জির বলিদান দিবস উপলক্ষে মণ্ডল কমিটির উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৪ জুলাই ২০২০
শনিবার  

চুরাইবাড়ি প্রতিনিধিঃ আজ বিজেপি দলের প্রতিষ্ঠাতা ড: শ্যামাপ্রসাদ মুখার্জির বলিদান দিবস উপলক্ষে উত্তরের বাগবাসা মণ্ডল কমিটির উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয় বাগবাসা কমিউনিটি হলে। প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে উক্ত এই রক্তদান শিবিরের উদ্বোধন করেন বাগবাসা মন্ডলের মন্ডল সভাপতি সুদীপ দেব। 
তাছাড়া বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর জেলার জেলা সভাধিপতি ভবতোষ দাস, উত্তর জেলার জেলা সভানেত্রী মলিনা দেবনাথ, উত্তর জেলার সাধারণ সম্পাদক কাজল দাস, সুমিত দে, কালাছড়া ব্লকের চেয়ারম্যান টিংকু শর্মা প্রমূখ। 

আজ সকাল ১১ টায় এই রক্তদান শিবিরের উদ্বোধনের পর বিজেপি দলের প্রতিষ্ঠাতা ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জির পক্ষকাল নিয়ে উপস্থিত অতিথিরা দীর্ঘ আলোচনা রাখেন এবং তারপর শুরু হয় স্বেচ্ছায় রক্তদান।সেখানে মোট ৬৮ জন পুরুষ ও মহিলা স্বেচ্ছায় রক্তদানে অংশ নেন।তাছাড়াও আজকের এই রক্তদান শিবিরের উদ্বোধক তথা বাগবাসা মন্ডলের মন্ডল সভাপতি সুদীপ দেব বলেন, বর্তমানে ত্রিপুরা রাজ্যের বিভিন্ন ব্লাড ব্যাংক গুলিতে তীব্র রক্ত সংকট রয়েছে।

তারই কথা চিন্তা করে বিজেপি দলের কর্যকর্তারা নানা সামাজিক কর্মসূচির আয়োজন করে থাকেন। তারই অঙ্গ হিসাবে আজ বাগবাসা মন্ডল কমিটির উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়।তিনি বলেন সকাল ১১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত চলবে এই রক্তদান শিবিরের অনুষ্ঠান।

কোন মন্তব্য নেই