প্রশাসনের গাফিলতির কারণে লকডাউনে অবাধে ঘোরাফেরা করছে জনগণ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩১ জুলাই ২০২০
শুক্রবার 

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ রাজ্যের করোনা  পরিস্থিতিকে মাথায় রেখে ত্রিপুরা রাজ্য প্রশাসন পূনরায়  ৭২ ঘন্টার লকডাউন ঘোষণা করে এই ৭২ ঘন্টা শেষ নাহতেই আরও ৫ দিন তথা ৪ঠা আগস্ট  ভোর ৫ টা পর্যন্ত লক ডাউন  বারানো হয়। কারন দিন দিন রাজ্যের  করোনা  পোজেটিভ এর  সংখ্যা বেরেই চলছে। 


এই পরিস্থিতিতে  বিশেষ প্রয়োজন  ছাড়া কেউ যেন বাড়ি ঘর থেকে না বের হয় এর প্রচার ও করা হয় প্রশাসনের তরফ থেকে। কিন্তু কে শোনে কার কথা। সাধারণ  মানুষ  যেন এই সকল নির্দেশ কে মানতেই চাইছেনা। ফলে এই ধরনের চিত্রই লক্ষ করা যায় বৃহস্পতিবার তেলিয়ামুড়া  শহরে। 

সেখানে মনে হচ্ছিল না কোনো প্রকার লকডাউন  আছে বলে যে যার মত ঘুরাঘুরি করছে। পরবর্তীতে সাংবাদিকদের দেখে ট্রাফিক পুলিশ রাস্তায় নামতে দেখা যায় এবং অকারণে বের হওয়া বাইক টমটম  ও ছোট বড় গাড়ি  আটকানো শুরু  করলে অনেকটাই  কমে যায় ভিড়। এ প্রসঙ্গে ট্রাফিক  ডি এস পি সোনা চরন জমাতিয়া জানান মানুষ সচেতন রয়েছে, কিন্তু মানুষ যাতে আরো সচেতন হয় তার জন্য  আহ্বান রাখেন ট্রাফিক ডি এস পি। 

তিনি বলেন যাতে কেউ নিতান্তই প্রয়োজন ছাড়া যেন বাড়ি ঘর থেকে না বেরোয়। তাছাড়া তিনি আরো বলেন মাক্স ছাড়া ঘোরাঘুরি করা দন্ডনীয় অপরাধ যদি এ  বিষয় গুলো নজরে পড়ে তবে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu