HeadLogo

পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ব্লক কংগ্রেসের উদ্যোগে গণবিক্ষোভ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২ জুলাই, ২০২০
বৃহস্পতিবার

চুরাইবাড়ি প্রতিনিধিঃ জাতীয় কংগ্রেসের ডাকে সারাদেশে পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাগবাসা ব্লক কংগ্রেসের উদ্যোগে গণ বিক্ষোভ ও গন ধর্না কর্মসূচি পালিত হয়। আজ উত্তরের কালাছড়া ব্লকের অধীনে ইচাই লালছড়ার শিলা বাজার কংগ্রেস পার্টি অফিসের সামনে ২ ঘন্টার গণবিক্ষোভ ও গণধর্নায় সামিল হন বাগবাসা ব্লক কংগ্রেস। পরে ভারতের রাষ্ট্রপতির উদ্দেশ্যে একটি স্মারকলিপি প্রদান করা হয় কালাছড়া ব্লকের ভিডিও তরুণ কান্তি সরকারের হাতে। 

তাছাড়া এই গণধর্নায় উপস্থিত ছিলেন বাগবাসা ব্লক কংগ্রেস সভাপতি হীরালাল নাথ, বাগবাসা ব্লক কংগ্রেস সেক্রেটারি শশাঙ্ক নাথ সহ কংগ্রেস দলের নেতৃবর্গরা। পাশাপাশি কালাছড়া ব্লক কংগ্রেস সভাপতি হীরালাল নাথ এক সাক্ষাৎকারে বলেন যে জাতীয় কংগ্রেসের ডাকে পেট্রোল ও ডিজেলের অভাবনীয় মূল্যবৃদ্ধির প্রতিবাদে গত ২৯ জুন রাজ্যের কংগ্রেস দলের সাংগঠনিক ৯ টি জেলাতে একযোগে রাষ্ট্রপতির উদ্দেশ্যে জেলাশাসকের নিকট স্মারকলিপি প্রেরণ করে কংগ্রেসের একটি প্রতিনিধিদল। 

তারপর ৩০ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত প্রতিটি ব্লক এলাকায় পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গণবিক্ষোভ, গণ ধর্না ও স্থানীয় ব্লক আধিকারিকের নিকট রাষ্ট্রপতির উদ্দেশ্যে স্মারকলিপি পেরন করা হচ্ছে। তারই অঙ্গ হিসাবে আজ বাগবাসা ব্লক কংগ্রেসের উদ্যোগে ২ ঘন্টার গণবিক্ষোভ ও গণ ধর্না কর্মসূচি পালন করা হয়।



কোন মন্তব্য নেই